শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দর্শকের মন জয় করেছে ‘দ্য বেগার’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২১, ১২:২৭ পিএম

নির্মাণ মুন্সিয়ানায় বরাবরই নিজের নামের সুবিচার করেন মাবরুর রশিদ বান্নাহ। আশ্রয়, ব্যঞ্জনবর্ণ, ব্রাদার্সের পর এবার ঈদে প্রচারিত ‘দ্য বেগার’ নাটক দিয়ে আবারও প্রশংসায় ভাসছেন জনপ্রিয় এ পরিচালক। নাটকটিতে ভিক্ষুক চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন মিশু সাব্বির। রাস্তায় শুটিং করতে গিয়ে মানুষ তাকে ভিক্ষুক ভেবে সত্যি সত্যি ভিক্ষা দিয়েছে!

নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ বলেন, ‘শুটিংয়ের আগে মিশু ভাইয়ের সাথে চারবার মিটিং করেছি। কীভাবে অভিনয় করতে হবে সব আলোচনা করে নিয়েছিলাম। মিশু ভাই হোমওয়ার্কটা খুব ভালো করে করেছিলেন।’

তিনি আরো বলেন, ‘যে কাজগুলোতে হোমওয়ার্ক থাকে এবং শুটিংয়ের আগে প্লানটা গোছানো হয় সেই কাজের রেজাল্ট ভালো আসতে বাধ্য। আমার এই নাটকের শুটিংয়ের আগে মিশু সাব্বির আগে পরে কোনো শুটিং রাখেনি। তার শ্রমটা অন্যান্য কাজের চেয়ে বেশি ছিল।’

ইউটিউব ট্রেন্ডিংয়ে যতগুলো ঈদের নাটক আছে তারমধ্যে ‘দ্য বেগার’ জায়গা করে নিয়েছে। ইতোমধ্যে মিলিয়ন ভিউস অতিক্রম করেছে বান্নাহর ‘দ্য বেগার’। নেটিজনরাও বান্নাহ, মিশু সাব্বিরসহ পুরো টিমের প্রশংসায় পঞ্চমুখ! ইউটিউবে এখনো পর্যন্ত এ নাটকটি দেখেছেন ২২ লাখ দর্শক। আর কমেন্ট করেছে ৩ হাজার জন। প্রায় সবাই কমেন্টে নাটকটির প্রশংশা করেছেন। নাটকটিতে আরো অভিনয় করেছেন পারসা ইভানা, রাশেদ আরমান, সাগর হুদা প্রমুখ।

একজন অভিনেতার সার্থকতা তার নিখুঁত অভিনয়ে। যে অভিনয় মানুষের চোখে বাস্তবের প্রতিরূপ, মানুষের কাছে বিশ্বাসযোগ্য। এমনই একজন সফল অভিনেতা মিশু সাব্বির।

এ প্রসঙ্গে বান্নাহ বলেন, মিশু ভাই শুটিংয়ের দুই দিনে প্রায় এক হাজার টাকা ইনকাম করেছেন। মানুষ বুঝতেই পারেনি তিনি মিশু সাব্বির। একজন অভিনেতার সার্থকতা তার নিখুঁত অভিনয়ে। যে অভিনয় মানুষের চোখে বাস্তবের প্রতিরূপ, মানুষের কাছে বিশ্বাসযোগ্য। এমনই একজন সফল অভিনেতা মিশু সাব্বির।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন