বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অভিমানে বাড়ি ছাড়া শিশুটিকে মা গ্রহণ না করায়, আশ্রয় স্থল পুনর্বাসন কেন্দ্রে!!

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০২১, ৯:১০ পিএম

বিরামপুর রেল ষ্টেশনে অভিমান করে সৎ বাবার বাড়ি থেকে পালিয়ে আসা আট বছরের শিশুটি শেষ আশ্রয় স্থল এখন রংপুরের শেখ রাসেল শিশু পুর্নবাসন কেন্দ্রে। গতকাল শুক্রবার গভীর রাতে, বিরামপুর রেল ষ্টেশনের এক কোনে অঝোর ধারায় কাঁদছে আট বছরের ফুটফুটে আরিফ নামে এক শিশু। স্থানীয় লোকজন শিশুটির ব্যাপারে বিরামপুর থানায় সংবাদ দিলে উপজেলা নির্বাহী অফিসার ও থানার ওসি (তদন্ত) ষ্টেশন থেকে শিশুটিকে উদ্ধার করে থানায় নারী ও শিশু সহায়তা কেন্দ্র রাখে। শিশুটির দেওয়া তথ্যমতে পুলিশ পিতা মাতার ঠিকানা ঠাকুরগাঁও জেলার রানী সংস্কল উপজেলার রাইত নগর গ্রামের মৃত, জাবেদ আলীর স্ত্রী শিশুটি মা জিন্নু বেগমকে ছেলের ব্যাপারে সংবাদ দিলে, শিশুটি মা জিন্নু বেগম বিরামপুর থানায় আসেন।

শিশুটির মা জানান, ২/৩ বছর পূর্বে তার প্রথম স্বামী জাবেদ আলী মারা গেলে শিশুটিকে নিয়ে গ্রামে দ্বিতীয় স্বামীর সংসার করেন। সৎ বাব তার সংসারে আমার ছেলেকে ভরন পোষণ দিতে চায়না। কারণে অকারণে আমার ছেলের উপর নির্যাতন করত।মা হয়ে কি ভাবে চোখের সামনে সন্তানের নির্যাতন সহ্য করি।সে কারণে ছেলেকে নিয়ে দ্বিতীয় স্বামীর বাড়িতে যাওয়া সম্ভব নয়। দ্বিতীয় স্বামীর পরিবার অকারণে আমার ছেলের উপর নির্যাতন করে, মা হয়ে চোখের সামনে সৎ পিতার নির্যাতন সহ্য কর যায়না বলে শিশু আরিফকে থানায় রেখে মা চলে যায়।

বিরামপুর থানা পুলিশ আজ শনিবার, অসহায় শিশুটিকে বিরামপুর উপজেলা সমাজ সেবা অধিদপ্তরে দিলে সমাজ সেবা অধিদপ্তর শিশুটি পাঠিয়ে দেয় রংপুর শেখ রাসেল শিশূ পুনর্বাসন কেন্দ্রে।

বিরামপুর থানার ওসি তদন্ত মতিয়ার রহমান জানান, শিশূ আরিফকে তার মা গ্রহণ না করার কারণে অবশেষে শিশূ আরিফকে রংপুর শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র পাঠানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Dadhack ৫ জুন, ২০২১, ১০:১৭ পিএম says : 0
When people forget Allah then they become heartless.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন