বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ধামরাইয়ে বিকাশের দোকানে অভিনব কায়দায় চুরি

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ১২:১০ পিএম

ঢাকার ধামরাই পৌর শহরের নতুন দক্ষিণপাড়া এলাকায় বিকাশ ও কাপড়ের দোকানে অভিনব কায়দায় প্রায় ৪ লাখ টকা চুরি হয়েছে বলে জানা যায়।

আজ সোমবার( ৭ জুন) সকালের দিকে ধামরাই পৌরসভার ৯ নং ওয়ার্ডের নতুন দক্ষিণ পাড়া মহল্লার এই ঘটনা ঘটেছে। এই ঘটনায় একটি থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী আসলাম হোসেন।
জানা যায়, আসলাম হোনেন তার দোকান সকালে খোলার পর তিনজন লোক দোকানে এসে মালামাল ক্রয় করবে বলে তারা দোকানদার আসলাম হোসেনকে ব্যতিব্যস্ত করে তুলে। একজন একটি মিনিট কার্ড চায়, আরেকজন একটি মশারী এবং অপরজন কয়েকটি লুঙ্গি চায়। তখন লুঙ্গী ও মশারি দেখানোর সময় আরেকজন মিনিট কার্ড না নিয়ে চলে যায়। তার একটু পরই বাকি দুইজন মশারি ও লুঙ্গী না নিয়ে দোকান থেকে বের হয়ে যায়।

তখন দোকানদার আসলাম হোসেন মশারি ও লুঙ্গী গুছিয়ে রাখার পর নিজের ক্যাশের ড্রয়ের খোলে দেখে বাটিতে রাখা ৪ লক্ষ টাকা ও দুই মোবাইল সেট নিয়ে চলে গেছে। অনেক খোজাখুজি করেও তাদের কোন সন্ধান পাওয়া যায় নি।

এ নিয়ে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী আসলাম হোসেন। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রশঙ্গত, এর পূর্বে ঔ একই মহল্লায় সাংবাদিক মোস্তাফিজুর রহমান বকুলের বাসায় চুরি, রেজাউল করিমের দোকানে চুরিসহ প্রায় আরো ১০ টি দোকানে চুরির ঘটনা ঘটেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন