বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রথমবার মডেল ফটোশুট করলেন ডিপজল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুন, ২০২১, ১২:৫৯ পিএম

নায়ক হিসেবে ঢালিউডে যাত্রা শুরু করেছিলেন জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। পরবর্তীতে তিনি প্রতিষ্ঠা পান খল নায়কের ভূমিকায়। গত কয়েক বছর ধরে আবারও তিনি নায়কের চরিত্রে অভিনয় করে চলেছেন। চরিত্রের পালাবদলে সেই ডিপজল এবার কাজ করলেন মডেল হিসেবে। রয়েল মালাবার জুয়েলারি অ্যান্ড ফ্যাশন মলের মডেল হয়েছেন এই দাপুটে অভিনেতা।

এ প্রসঙ্গে ডিপজল বলেন, চলচ্চিত্রের বাহিরে আমার কাজ করা হয় না। রয়েল মালাবারের পোশাক আমার কাছে ভালো লেগেছে। ব্রান্ডটিও বেশ ভালো যে কারণেই এর মডেল ফটোশুট করেছি।

উল্লেখ্য, এর মাধ্যমে প্রথমবার মডেল ফটোশুট করলেন এই অভিনেতা। গৌতম সাহার কোরিওগ্রাফীতে সম্প্রতি ডিপজলের বাড়িতে এর ফটোশুট হয়েছে। নাঈম আহমেদের ক্যামেরায় ডিপজলের সঙ্গে মডেল হয়েছেন তৃণ ও এনিলা তানজুম।

রয়েল মালাবার জুয়েলারী অ্যান্ড ফ্যাশন মলের ম্যানেজিং ডিরেক্টর মো. আসলাম খান অপু বলেন, ডিপজল ভাইয়ের অসংখ্য ফ্যান রয়েছে। তিনি আমাদের সঙ্গে যুক্ত হয়েছে এটা অনেক ভালো লাগার।

‘সতী কমলা’ সিনেমায় প্রথম নায়কের ভূমিকায় অভিনয় করেন ডিপজল। এরপর ‘টাকার পাহাড়’, ‘হাবিলদার’, ‘ডাকাত’ সহ বেশ কিছু সিনেমায় নায়কের ভূমিকায় দেখা গেছে তাকে। কাজী হায়াৎ পরিচালিত ‘তেজী’ সিনেমায় প্রথম খল চরিত্রে অভিনয় করেন এ অভিনেতা। এরপর অসংখ্য ব্যবসাসফল সিনেমায় খল চরিত্রে দেখা গেছে তাকে। বর্তমানে ডিপজল বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় ও প্রযোজনা করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন