শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

গায়ক শেখ সাদি যেখানে নায়ক, টিকটকার ঐশী সেখানে নায়িকা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুন, ২০২১, ২:০২ পিএম

সম্প্রতি ‘সংশয়ী’ শিরোনামে একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন ‘ললনা’ শিরোনামে একটি গানে কণ্ঠ দিয়ে আলোচনায় আসা তরুণ কণ্ঠশিল্পী শেখ সাদী।, যেখানে তার বিপরীতে অভিনয় করছেন টিকটকে তারকাখ্যাতি পাওয়া অনামিকা ঐশী। সিনেমাটি পরিচালনা করবেন আবু তাওহীদ হিরন। প্রযোজনায় তামিম হোসেন।

পরিচালক হিরন জানান, ‘সংশয়ী’ সিনেমাটি একটি ভালোবাসার গল্প। যেখানে দিবা চরিত্রে কাজ করবেন অনামিকা ঐশী এবং অনি চরিত্রে কাজ করবেন শেখ সাদী। হয়তো অনেকে বলতে পারে নতুনদের নিয়ে কাজ করছি কেন? আমি বলবো নতুন কিছু করার আশায়। আশা করছি ভালো কিছু তাদের নিয়ে করার চেষ্টা করবো।

উল্লেখ্য, এ প্রজন্মের তরুণ কণ্ঠশিল্পী শেখ সাদী। ‘ললনা’ গান দিয়ে নেট দুনিয়ায় ভাইরাল হওয়ার পর বেশ কয়েকটি মৌলিক গান উপহার দিয়েছেন। দর্শক-শ্রোতারাও সেগুলো পছন্দ করেছেন। এরপর থেকে ভাণ্ডার সমৃদ্ধ করতে মৌলিক গান একের পর এক দিয়ে দর্শকদের মনে পক্তভাবে দর্শকদের মনে জায়গা করে নিচ্ছেন।

অন্যদিকে অনামিকা ঐশী টিকটকে তারকাখ্যাতি পেয়েছে অনেক আগেই। কিন্তু মিডিয়াতে তেমন একটা কাজ তার করা হয়ে উঠেনি। এবার টিকটকে তারকাখ্যাতি পর সিনেমায় নায়িকা চরিত্রে প্রথমবার অভিনয়ের সুযোগ পেলেন তিনি। শেখ সাদীরও এটা প্রথম সিনেমা।

শেখ সাদী বলেন, ‘আমার গান নিয়েই ধ্যান-ধারণা, কিন্তু যখন গল্পটা নিয়ে হিরন ভাই আমার সাথে কথা বলেন, তখন আর না করতে পারিনি। তাঁর নির্মিত আদম সিনেমার কিছু অংশ দেখার পরে মনে হয়েছে নির্মাতা হিসেবে তিনি ভালো। গল্পটা যেহেতু ভালো, আমি বিশ্বাস করি, গল্পের জন্যই দর্শক প্রেক্ষাগৃহে যাবেন। আর এ ছবিতে আমার চরিত্রটিও গুরুত্বপূর্ণ। তাই দর্শক এতে আমাকে নতুন রূপে দেখতে পাবেন।’

অনামিকা ঐশী বলেন, ‘শেষ পর্যন্ত স্বপ্ন সত্যি হলো। আমি অনেক উৎফুল্ল এই সিনেমায় কাজ করার সুযোগ পেয়ে। আমার এখনও বিশ্বাস হচ্ছে না যে এই সিনেমায় কাজ করতে যাচ্ছি। যখন গল্পটা হিরন ভাই আমাকে শোনান, তখন একবারে ওকে বলে দিয়েছি। দোয়া করবেন, যাতে ভালো কিছু করতে পারি।’

নির্মাতা সূত্রে জানা গেছে, আগামী ২০ জুন থেকে ঢাকার আশেপাশের বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিং শুরু হবে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে চলতি বছরেই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন