ঢাকা সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮, ১৫ যিলহজ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রকাশ্যে ফারুকীর ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’-এর ট্রেলার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ১২:৩৩ পিএম

আগামী ৯ জুলাই মুক্তি পাবে মোস্তফা সরয়ার ফারুকীর প্রথম ওয়েব সিরিজ ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’ । এটি মুক্তি পাবে ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে। সোমবার বিকেলে জি ফাইভের ভেরিফায়েড ফেসবুক পেজে প্রকাশ করা হয়ে এটির ট্রেলার। ট্রেলারটি নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকেও শেয়ার করেছেন ফারুকী। সেই সঙ্গে বাংলাদেশের দর্শকের জন্য একটি সুখবর দিয়েছেন তিনি। এই সিরিজটি বিনামূল্যে দেখতে পারবেন তারা।

মোস্তফা সরয়ার ফারুকী জানান, আগামী ৯ জুলাই জি-ফাইভ গ্লোবালের সিরিজটির প্রিমিয়ার হবে। মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, মধ্য প্রাচ্য এবং বিশ্বের আরও অনেক জায়গা থেকে দশকরা সাবস্ক্রাইব করে এটি দেখতে পারবেন! আমার প্রিয় বাংলাদেশের দর্শকরা এটি বিনামূল্যে দেখতে পারেন!

এর আগে চলতি বছরের জানুয়ারি মাসে ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে ওয়েব সিরিজ নির্মাণের ঘোষণা দিয়েছিলেন খ্যাতিসম্পন্ন চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। কিন্তু সে সময় সিরিজটির নাম, অভিনয়শিল্পী বা কোন প্ল্যাটফর্মে দেখা যাবে, তার কোনোকিছুই প্রকাশ করেননি তিনি।

ট্রেলারের শুরুতেই দেখা যায়, অফিস মিটিং। শান্ত স্বরে হাসান মাসুদ বলেন, ‘‘আমি কিন্তু তোমাগো মাথার উপর সিসি ক‌্যামেরা হইয়া বইস‌্যা রইছি। তোমরা কখন কী করো আমি সব দেখি, সব জানি। এই গালিব, বিশ্বাস না হয় কচিরে তুমি জিজ্ঞাস কইরা দ‌্যাখ—‘ও ব্লু আন্ডার ওয়‌্যার পইরা আছে কি না।’ কয়েক সেকেন্ড চোখাচোখি করে গালিব কচিকে জিজ্ঞাসা করেন, ‘ভাই আপনি কী ব্লু কালারের আন্ডার ওয়‌্যার পরে আছেন?’’ এতে আরো দেখা যায়, নারী তার অধিকার নিয়ে সোচ্চার হয়েছেন। ২ মিনিট ২১ সেকেন্ড দৈর্ঘ‌্যের ভিডিওতে রহস‌্যের জট বেঁধেছে। মুক্তির পর থেকে নেটিজেনদের প্রশংসা কুড়াচ্ছে এটি।

জানা যায়, ফারুকীর পরিচালায় এবং অ্যালেক্সি কসোরুকভের সিনেমাটোগ্রাফিতে বাংলাদেশের এক সাধারণ মেয়ের গল্প ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’। সাধারণ মেয়ে থেকে ধীরে ধীরে দেশের সব কর্মজীবী নারীর কণ্ঠস্বর হয়ে ওঠার গল্প নিয়ে এ ওয়েব সিরিজ। আট পর্বের সিরিজটিতে নারী-পুরুষের সম্পর্কের জটিলতা, সমাজে নারী বিদ্বেষের মতো বিষয়গুলো উঠে এসেছে, যা নিশ্চিতভাবে অনুরণিত হবে ১৯০টি দেশের দর্শকের হূদয়ে।

ফারুকীর এই ওয়েব কন্টেন্টে নতুন পুরোনো একঝাক তারকা অভিনয় করেছেন। ওয়েব সিরিজটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন আফজাল হোসেন ও তাসনিয়া ফারিন। এছাড়া বিভিন্ন চরিত্রে দেখা যাবে মামুনুর রশীদ, চঞ্চল চৌধুরী, হাসান মাসুদ, সাবেরী আলম, পার্থ বড়ুয়া, মুকিত জাকারিয়া, ইরেশ যাকের, নুসরাত ইমরোজ তিশা, মারিয়া নূর, শরাফ আহমেদ জীবন প্রমুখকে।

ওয়েব সিরিজটি প্রযোজনা করেছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এটি তার প্রথম প্রযোজিত কোনো ওয়েব সিরিজ। সহ-প্রযোজক হিসেবে আছেন ইরেশ যাকের ও সরদার সানিয়াত হোসেন। জি-ফাইভের জন্য ছবিয়াল ও গুড কোম্পানির যৌথ পরিবেশনা ‘লেডিস এন্ড জেন্টলম্যান’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন