মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

ইসরাইলের বিরুদ্ধে কথা বলায় ইসলামী বক্তা নিখোঁজ

মানববন্ধনের ভিপি নুর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ১২:০০ এএম

ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের নিখোঁজের ব্যাপারে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর বলেন, ইসরাইলের বিরুদ্ধে কথা বলায় তরুণ ইসলামিক বক্তা নিখোঁজ হয়েছেন। তার পরিবার জিডি (সাধারণ ডায়েরি) করার জন্য বিভিন্ন থানায় গেছে। কিন্তু থানায় জিডি নেয়নি। যখন বিভিন্ন গণমাধ্যমে নিউজ হয়েছে তখন লোক দেখানোর জন্য জিডি নিয়েছে। পরিবারের ভাষ্যমতে তিনি নিখোঁজ হয়েছেন গাবতলী থেকে। কিন্তু নিখোঁজের জিডি ঢাকায় নেয়া হয়নি, রংপুরে নিয়েছে।
গতকাল বুধবার সকালে জাতীয় প্রেসক্লাবে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ লেবার পার্টি ওই মানববন্ধনের আয়োজন করে।
মানববন্ধনে নুর বলেন, আমরা স্পষ্ট ভাষায় বলে দিতে চাই, প্রত্যেকটি গুমুর সাথে এই সরকার জড়িত। ভিন্নমতের মানুষদের দমন-পীড়নের জন্য এই পথ বেছে নিয়েছে। গত ১২ বছরে ৬০১ একজনকে গুম করা হয়েছে। আমরা বলে দিতে চাই, সমস্ত গুমের সাথে জড়িতদের এক দিন না এক দিন জনগণের সামনে দাঁড় করানো হবে। এ সময় উপস্থিত ছিলেন গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা: জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহŸায়ক মাহমুদুর রহমান মান্না, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (11)
masud sarder ১৭ জুন, ২০২১, ২:২৩ এএম says : 0
হযরতের মুক্তি চাই
Total Reply(0)
M. Hussain Sumon ১৭ জুন, ২০২১, ২:৩৬ এএম says : 0
উনি যেদিন নিখোঁজ হয়,সংবাদটা পাওয়ার পরই আমার সন্দেহ হয়েছিল,কাজটা মোসাদের।কারন উনার অধিকাংশ বক্তব্য ছিল ইহুদিদের নিয়ে।
Total Reply(0)
Engr Tushar ১৭ জুন, ২০২১, ২:৩৭ এএম says : 0
"হয় তাকে আমার কাছে ফিরিয়ে দিন, না হয় আমাকে তার পর্যন্ত পৌঁছিয়ে দিন। না আমি নামাজগুলো ঠিক ভাবে আদায় করতে পারছি, না আমার নামাজের ওয়াক্তের ঠিক আছে, আমি আমার জীবনটা চাচ্ছি না এই রকম। দিন শেষে আমাকে আমার রবের সামনে দাঁড়াতে হবে। দিন শেষে আমার রবের সামনে দাঁড়িয়ে আমাকেই আমার জবাবদিহি করতে হবে।" -নিখোঁজ আবু ত্ব-হা মুহাম্মদ আদনান এর স্ত্রী। আশাকরি আইনশৃঙ্খলা বাহিনী তাঁকে খুঁজে পাবে এবং উদ্ধার হবে এটি এদেশের মানুষের প্রত্যাশা!
Total Reply(0)
Md Anik ১৭ জুন, ২০২১, ২:৩৭ এএম says : 0
একজন ইসলামিক বক্তা হারিয়েছে দুঃখের বিষয়,কিন্তু নিউজটা দেখে মনে খুব শান্তি পাইলাম।
Total Reply(0)
Raju H Ahmed ১৭ জুন, ২০২১, ২:৩৮ এএম says : 0
আমার ও একই মত। উনার আলোচনা বিষয়বস্তুই ছিল ইসরাইল আর দাজ্জাল।
Total Reply(0)
NI R OB ১৭ জুন, ২০২১, ২:৩৮ এএম says : 2
যেখানে সরকার সরাসরি ইসরায়েল এর বিরুদ্ধে ছিল, সেখানে ইসরায়েলের বিরুদ্ধে কথা বলায় কেউকে গুম করার বিষয় সরকারের কোন সংশ্লিষ্টতা থাকতে পারে?
Total Reply(0)
Rasel Hasan ১৭ জুন, ২০২১, ২:৩৮ এএম says : 0
জালিমদের বিচার একদিন হবেই হবে ইনশাআল্লাহ
Total Reply(0)
Sheikh MiZan ১৭ জুন, ২০২১, ২:৩৯ এএম says : 0
৭ দিন ধরে ৪ জন নিখোঁজ গাড়ি সহ, সাধারণ জনগণের নিরাপত্তা নিয়ে প্রশ্ন। #Abu_Taha_Muhammad_Adnan #আবূ_ত্বহার_সন্ধান_চাই #আবূ_ত্বহা_মোহাম্মদ_আদনান
Total Reply(0)
Md Sukkur Alamin Khan ১৭ জুন, ২০২১, ২:৩৯ এএম says : 0
তার মানে কি তাহলে কি ইসরায়েলের গোয়েন্দা মোসাদ আর আমাদের দেশের পা চাটা দালালরা মিলে মোঃ আদনানকে গুম করেছে । একটা গণতান্ত্রিক স্বাধীন দেশে এটা হতে পারে না
Total Reply(0)
Akhi Akhi ১৭ জুন, ২০২১, ২:৪০ এএম says : 0
দেশের আইন, আদালত এবং সংবিধান কি আমাদের নিরাপত্তা দিতে ব্যর্থ?
Total Reply(0)
আব্দুল্লাহ আল মামুন ১৭ জুন, ২০২১, ৭:৩৪ এএম says : 0
ইসলামের উপর চুড়ান্ত আঘাত আসতেছে তারই অংশ আদনানের গুম, তবে আমার মনে হয় বিচার চেয়ে লাভ হবে না কারণটা লেখা সিদ্ধ হবে কি?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন