ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

অস্ত্রসহ বোনের প্রচারণায় অংশ নেয়া সেই ভাইর ৭ দিনের কারাদণ্ড

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ৮:২৯ এএম

নির্বাচনী শর্ত ভঙ্গ করে নিবন্ধিত অস্ত্র নিয়ে বোনের প্রচারণায় অংশ গ্রহণ করা আবদুল আজিমকে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (১৭ জুন) রাত ১২টার দিকে বরগুনার পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাবরিনা সুলতানা এ আদেশ দেন।

এর আগে বৃহস্পতিবার (১৭ জুন) রাত সাড়ে আটটার নিজের নামে নিবন্ধিত একটি শর্টগান ও পাঁচ রাউন্ড গুলিসহ আবদুল আজিমকে আটক করে পাথরঘাটা থানা পুলিশ।

আবদুল আজিম পাথরঘাটা উপজেলার কাকচিড়া ইউনিয়নের গুদিঘাটা এলাকার মোঃ আলতাফ হোসেনের ছেলে। আজিম আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাকচিড়া ইউনিয়নের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী আসনের সদস্য প্রার্থী লাভলী ইসলামের ভাই।

নিজের নামে নিবন্ধিত একটি শর্টগান ও পাঁচ রাউন্ড গুলিসহ লাভলীর নির্বাচনী প্রচারনায় অংশগ্রহন করে পুলিশের হাতে আটক হন আবদুল আজিম। এরপর তাকে ভ্রাম্যমান আদালতে হাজির করে পুলিশ।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল বাশার বলেন, নির্বাচনী আচরণবিধি লংঘন করে অস্ত্র বহন করায় অবদুল আজিমকে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে মোবাইল কোর্টে হাজির করা হলে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন আদালত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন