শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নালিতাবাড়ীতে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় যুবক কারাগারে

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ৭:৩৭ পিএম

শেরপুরের নালিতাবাড়ীতে দশম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে সজিব আহমেদ (২০) নামে এক যুবককে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে মামলা ও গ্রেফতারের পর শুক্রবার অভিযুক্তকে আদালতে সোপর্দ এবং ভুক্তভোগীকে ডাক্তারী পরীক্ষার জন্য শেরপুরে প্রেরণ করা হয়।

নালিতাবাড়ী থানা পুলিশ জানায়, উপজেলার ছালুয়াতলা গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে সজিব আহমেদ একই গ্রামের জনৈক দরিদ্র কৃষকের দশম শ্রেণি পড়ুয়া কন্যা (১৬)’র সাথে দীর্ঘদিন যাবত প্রেম নিবেদন করে আসছিল। প্রেমের সুবাদে বিয়ের প্রলোভনে ফেলে বেশ কয়েকবার তাদের মাঝে শারিরিক সম্পর্কও হয়। একপর্যায়ে গত বুধবার (১৬ জুন) দিবাগত গভীর রাতে ওই যুবক স্কুলছাত্রীর ঘরে ঢুকে পুনরায় বিয়ের প্রলোভনে শারিরিক সম্পর্ক করে। এসময় বিষয়টি অভিভাকরা টের পেয়ে যায়। পরদিন বিষয়টি মিমাংসার চেষ্টা করা হলে বৃহস্পতিবার খবর পেয়ে থানা পুলিশ ভিকটিমকে উদ্ধার ও অভিযুক্ত প্রেমিককে আটক করে থানায় নিয়ে আসে। পরে স্কুল ছাত্রীর পিতা রাতেই বাদী হয়ে ধর্ষণ মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, অভিযুক্তকে শুক্রবার শেরপুর আদালতে সোপর্দ করা হয়েছে। স্কুলছাত্রীকে আদালতে জবানবন্দি ও ডাক্তারী পরীক্ষার জন্য শেরপুর পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন