শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাভারে ঘর পেলেন আরও ৫১টি ভূমি ও গৃহহীন পরিবার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ৬:১৫ পিএম

সাভারে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে নতুন করে বিনামূল্যে আরও ৫১ টি ভূমি ও গৃহহীন পরিবারকে ঘর হস্তান্তর করা হয়েছে। রোববার (২০ জুন) সকাল সাড়ে ১১ টার দিকে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় সাভার উপজেলা পরিষদের হলরুমে উপস্থিত ছিলেন ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

সারাদেশে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্বিতীয় পর্যায়ে ৫৩ হাজার ৩৪০টি পরিবারকে গৃহসহ বাড়ি প্রদান করেন। এর মধ্যে সাভার উপজেলার আশুলিয়ার দুই ইউনিয়নে ৫১ টি অসহায় পরিবারকে ভূমিসহ ঘর দেয়া হয়। দ্বিতীয় ধাপে বিতরণের জন্য আশুলিয়ার শিমুলীয়া ইউনিয়নের গোহাইলবাড়ি এলাকায় ৪৮ শতাংশ জায়গার ওপর নির্মান করা হয়েছে ২৪ টি ঘর। অন্যদিকে আশুলিয়ার কাঠগড়ার বড়রাঙ্গামাটিয়া এলাকায় ৫৪ শতাংশ জায়গায় ২৭ টি পরিবারের জন্য ঘর নির্মান করা হয়।

সাভার উপেজল পরিষদের হলরুমে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় কমিশনার খলিলুর রহমান, ঢাকা জেলা প্রশাসক শহিদুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, পৌর মেয়র আব্দুল গণি, উপজেলা নির্বাহী অফিসার মো. মাজহারুল ইসলাম, সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ আরো অনেকে। এর আগে প্রথম ধাপে গেল ২০ জানুয়ারি সাভার উপজেলায় আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নে ভূমিহীনদের ৪১ টি ঘর প্রদান করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন