শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

হঠাৎ নায়িকা বদল, স্বস্তিকার বদলে ওয়েব সিরিজে দর্শনা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২১, ১১:৪৯ এএম

‘অল্প হলেও সত্যি’ শিরোনামের ওয়েব সিরিজ দিয়েই ডিজিটাল প্ল‍্যাটফর্মে অভিষেক করার কথা ছিল স্বস্তিকা দত্তের। কিন্তু রাতারাতি নায়িকা বদলে গিয়ে এই ওয়েব সিরিজে স্বস্তিকার বদলে এলেন দর্শনা বণিক। ওয়েব সিরিজটির শুভ মহরৎ হওয়ার কথা ছিল শুক্রবার। কিন্ত তার আগেই ওয়েব সিরিজটি থেকে সরে দাঁড়ান স্বস্তিকা।

জানা যায়, সমস্যার সূত্রপাত বৃহস্পতিবার রাতেই। স্বস্তিকা যেহেতু এই মুহূর্তে ‘কী করে বলবো তোমায়’ ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র তাই সিরিজটির জন্য পরিচালক-প্রযোজক যে ডেট চেয়েছেন তা এই মুহূর্তে তিনি দিতে পারবেন না বলেই এক রাতের মধ্যেই সরে আসতে হয়েছে তাকে। শোনা যাচ্ছে, বড়সড় একটি চমক আসতে চলেছে ‘কী করে বলবো তোমায়’ ধারাবাহিকে সেই কারণেই এখন সময় দিতে পারছেন না স্বস্তিকা।

‘অল্প হলেও সত্যি’ ওয়েব সিরিজের পরিচালক সৌম‍্যদীপ আদক বলেন, এটা তাদেরই ভুল যে স্বস্তিকার মৌখিক সম্মতি মেনেই এত দূর এগিয়ে গিয়েছিলেন তারা। তবে বৃহস্পতিবার স্বস্তিকা তার সিদ্ধান্ত জানাতেই দর্শনার সঙ্গে যোগাযোগ করেন তারা। দর্শনার বিপরীতে সৌরভ দাস অভিনয় করছেন ওই সিরিজে। এছাড়াও দেখা যাবে ঋষভ বসু এবং সৃজনী মিত্রকে।

২০১৫ সালে বনি-কৌশানি অভিনীত ‘পারবো না আমি ছাড়তে তোকে’ ছবির হাত ধরে অভিনয় জগতে পা রাখেন স্বস্তিকা। তবে এই মুহূর্তে ছোটপর্দাতেই দেখা যাচ্ছে স্বস্তিকাকে। ‘রাধিকা’র বেশে সবাইকে মুগ্ধ করে রেখেছেন অভিনেত্রী।

অন্যদিকে ২০১৮ সালে 'জোজো' ছবির মাধ্যমে অভিনয় জগতে পথচলা শুরু দর্শনা বণিকের। এরপর অরিন্দম শীল পরিচালিত 'আসছে আবার শবরে'- এ অভিনয় করেছেন তিনি। কিছুদিন আগেই শাকিব খানের বিপরীতে ‘অন্তরাত্মা’ ছবিতে অভিনয় করে গেছেন তিনি। ছবিটি মুক্তির অপেক্ষায় আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন