মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

সকল স্ট্রিমিং রেকর্ড ভেঙ্গে দিয়েছে ‘দৌড়’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ৯:৩৪ এএম

গত ঈদে ‘হইচই’ রিলিজ করে মোশাররফ করিম অভিনীত ওয়েব সিরিজ ‘দৌড়’। ট্রেলার রিলিজের পরই দর্শকের মাঝে অভাবনীয় সাড়া ফেলে সিরিজটি। হইচই কর্তৃপক্ষ সম্প্রতি জানিয়েছে, মুক্তির প্রথম সাত দিনে ‘দৌড়’ পূর্বের সকল স্ট্রিমিং রেকর্ড ভেঙ্গে দিয়েছে। ফলে ‘দৌড়’ এখন হইচই বাংলাদেশের রিলিজ করা সিরিজগুলোর মধ্যে প্রথম সাত দিনে সবচেয়ে বেশি সংখ্যকবার স্ট্রিমিং করা সিরিজ।

‘দৌড়’-এ দেখা যায়, সকালবেলা জরুরি কাজে বের হতে গিয়ে রুহুল আমিন জানতে পারে তার গাড়িটি চুরি হয়েছে। সে নিকটস্থ থানায় যোগাযোগ করে। এদিকে তার ম্যানেজার তাকে জানায় যে গাড়িতে কিছু বেআইনি এবং গোপন কাগজপত্র আছে। রুহুল আমিন তার একজন নিজস্ব লোককে গাড়িটি পুলিশের হাতে পড়ার আগেই পুড়িয়ে দিয়ে যাবতীয় প্রমাণ নষ্ট করার নির্দেশ দেয়। এরই মাঝে রুহুল আমিনের স্ত্রী অহনা জানায় তাদের ছেলে সায়ানকে খুঁজে পাওয়া যাচ্ছে না এবং সায়ান সম্ভবত খেলতে খেলতে গাড়ির ট্র্যাঙ্কে আটকা পড়েছে। এদিকে রুহুল আমিন যাদের বলেছিল গাড়ি পুড়িয়ে দিতে, তাদের আর ফোনে পাওয়া যাচ্ছে না। এখন ছেলেকে বাঁচাতে হলে রুহুল আমিনকে নিজের লোক আর পুলিশের আগে গাড়িটি খুঁজে বের করার দৌড়ে নামতে হবে।

‘দৌড়’ সিরিজে রুহুল আমিন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। এ সিরিজের মাধ্যমে প্রথমবারের মত কোনো ওয়েব কনটেন্টে দেখা দিয়েছেন রোবেনা রেজা জুঁই। রায়হান খানের পরিচালনায় এই সিরিজে আরও অভিনয় করেছেন খ্যাতিমান অভিনেতা তারিক আনাম খান ও ইন্তেখাব দিনার। এছাড়া চারজন চোরের চরিত্রে আছেন ইরফান সাজ্জাদ, তাসনুভা তিশা, স্বগত এবং উজ্জ্বল মাহমুদ।

সিরিজটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে প্রশংশায় ভাসছেন মোশাররফ করিম। মুক্তির পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে দর্শক ‘দৌড়’ নিয়ে তাদের উচ্ছ্বাস প্রকাশ করেছে। মুভি আর সিরিজবিষয়ক গ্রুপগুলোতে এসেছে প্রচুর ইতিবাচক রিভিউ। এর ব্যতিক্রম হয়নি তারকাদের ক্ষেত্রেও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps