রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

বিনোদন প্রতিদিন

ফের সাত পর্বে আসছে ‘ইনফিনিটি’র দ্বিতীয় কিস্তি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২২, ১২:১৫ পিএম

দেশীয় ওয়েব সিরিজের শুরুর দিকে যে দু-একটি কনটেন্ট দর্শকদের মুগ্ধ করেছে, তার মধ্যে অন্যতম অ্যাকশন-থ্রিলার ‘ইনফিনিটি’। যাতে জুটি বেঁধে প্রশংসা কুড়ান শরিফুল রাজ ও মুমতাহিনা টয়া। ২০২০ সালে বিঞ্জ অ্যাপে সাত পর্বের এই সিরিজ উন্মুক্ত হয়। দুবছর পর ফের একই গল্পের ধারাবাহিকতা নিয়ে হাজির হচ্ছেন রাজ-টয়া। রাজধানীর পুরান ঢাকা, গাজীপুর, মিরপুর, আফতাব নগর প্রভৃতি লোকেশনে বেশ কয়েকদিন ধরেই চলছে ‘ইনফিনিটি’র দ্বিতীয় কিস্তির শুটিং। তারকাবহুল এ সিরিজটি পরিচালনা করছেন মেহেদি হাসিব।

‘ইনফিনিটি’র দ্বিতীয় কিস্তির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ম্যাক্স রহমান। এবারও সাত পর্বে সাজানো হচ্ছে সিরিজটিকে। প্রথম সিজনে দেখা গেছে পুলিশ স্পেশাল ব্রাঞ্চের দুই সদস্য/অ্যাজেন্ট রাজ ও টয়া। দুজনেই বেশ নামকরা। তাদের বস ছিলেন সুমন আনোয়ার। প্রথম সিজনের শেষ পর্বে দেখা যায়, রাজ-টয়া যে অপারেশনটা হাতে পেয়েছেন, সেটার মূল প্ল্যানার তাদেরই বস! যেটি প্রকাশ হওয়ার পর মেরে ফেলা হয় সুমন আনোয়ারকে। নতুন সিজনের শুরুটা হচ্ছে এখান থেকেই।

সিরিজটি প্রসঙ্গে মুমতাহিনা টয়া বলেন, ‘এই ওয়েব সিরিজের প্রথম সিজনেও আমি এবং রাজ অভিনয় করেছিলাম। তবে এবারের প্রেক্ষাপট ভিন্ন। এবার অনেক বেশি আয়োজন নিয়ে কাজটি করা হয়েছে। শুটিংয়ের আগে ১৫ দিন ধরে আমরা মাশাল আর্ট ট্রেনিং নিয়েছি। কিছু মিশন সম্পন্ন করেছি। সবচেয়ে বড় কথা রিয়েল সব লোকেশনে শুটিং হয়েছে। প্রত্যেই নিজেদের সেরাটা দিয়ে কাজটি করেছেন।’

তিনি আরও জানান, এবারের সিজনে যুক্ত হয়েছেন সজল নূর, সামিয়া অথৈ, সাঞ্জু জনসহ বেশ কজন। যথারীতি মূল দুই চরিত্রে অ্যাজেন্ট মুরাদ ও অ্যাজেন্ট সামিয়া চরিত্রে থাকছেন রাজ-টয়া।
কিন্তু গুঞ্জন ছিল, এই সিজনে রাজের পাশ থেকে সরে যাওয়ার কথা ছিল টয়ার। যুক্ত হওয়ার কথা ছিল বিদ্যা সিনহা মিমের। যদিও শেষ পর্যন্ত সেটি যে হয়নি, তা টের পাওয়া গেছে টয়ার সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করা নতুন সিজনের স্থিরচিত্র থেকে। রাজের পাশে অস্ত্র উঁচিয়ে বীরের বেশে মিম নন, দাঁড়িয়ে আছেন প্রথম সিজনের টয়াই।

এ প্রসঙ্গে টয়া বললেন, ‘দেখুন এখানে লুকোচুরি কিছু নেই। মিম আপুর কাজ করার কথা ছিল এই সিজনে, এটুকু সত্যি। তবে সেটি আমার চরিত্রে নয়। রাজ-আমি দুজনেই এজেন্ট হিসেবে এই গল্পে ফিক্স। যেহেতু এবারের সিজনের পরিসর আরও বড়, তাই একটি নতুন চরিত্রের জন্য ওনাকে ভাবা হয়েছিল। নির্মাতার সঙ্গে আলাপও হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত দুজনেই সরে আসেন।’

ওয়েব সিরিজটিতে আরও অভিনয় করেছেন আরমান পারভেজ মুরাদ, শাহরিয়ার নেওয়াজ জনি, শিবলী, সাজ্জতুল ইসলাম, শাহীন মৃধা, জান্নাতুল ফেরদৌস মেঘলা, সিমরিন লুবাবা, জেনিফার প্রমুখ। তাদের অনেকে সিরিজটির প্রথম সিজনেও ছিলেন। খুব শিগগরিই সাত পর্বের ওয়েব সিরিজ ‘ইনফিনিটি: সিজন-২’ ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে উন্মুক্ত করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন