বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ভারতে মুক্তি পাচ্ছে ইরফান সাজ্জাদের ‘আঘাত’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২১, ৫:২০ পিএম

‘আঘাত’ শিরোনামের বাংলা ওয়েব সিরিজ বানিয়েছেন অস্ট্রেলিয়া প্রবাসী জায়েদ রিজওয়ান। ‘আঘাত’ পাঁচ পর্বের একটা অ্যাকশন থ্রিলার ওয়েব সিরিজ। সিরিজটির স্ক্রিপ্ট লিখেছেন তাহসান শুভ। ভারতের ওটিটি প্ল্যাটফর্ম ওয়াচোতে আগামী ৩০ সেপ্টেম্বর থেকে প্রচার শুরু হবে সিরিজটি। সিরিজটিতে অভিনয় করেছেন বাংলাদেশ ও ভারতের একঝাঁক অভিনয়শিল্পী। এর মধ্যে রয়েছেন বাংলাদেশের ইরফান সাজ্জাদ, বিপাশা কবির, দীপালি আক্তার তানিয়া ও অস্ট্রেলিয়াপ্রবাসী বাংলাদেশি রুপন্তী। কলকাতা থেকে ছিলেন রণজয় বিষ্ণু।

পরিচালক রিজওয়ান জানান, ওয়াচো জি ফাইভেরই একটি অঙ্গপ্রতিষ্ঠান। এটি ওয়াচো অরিজিনাল সিরিজ। সাধারণত ওয়াচো অরিজিনাল সিরিজ হলে কয়েক মাস পর জি ফাইভে মুক্তি দেওয়া হয়। রিজওয়ানের ‘আয়ত্তি’ নামে আরও একটি ওয়েব সিরিজ প্রচার হবে ভারতীয় ওটিটি প্লাটফর্ম ‘গেমপ্লেক্স’-এ। আগামী মাসে মুক্তি পাবে সিরিজটি।

চরিত্রগুলো প্রসঙ্গে তাহসান শুভ বলেন, ‘এই ওয়েব সিরিজে রুপন্তীর চরিত্রটা বিধ্বংসী। এক দেশের নাগরিক অন্য দেশের আইডোলজি কীভাবে নিজের মধ্যে ধারণ করে, সেটাই দেখানোর চেষ্টা হয়েছে চরিত্রটায়। বিপাশা কবির আইটেম গানে জনপ্রিয় হলেও এখানে তাকে ভিন্নভাবে দেখা যাবে। জায়েদ ভাই আর আমি গল্প নিয়ে যখন আলাপ করছিলাম, তখনই তিনি বলেছেন, তাকে যেভাবে মানুষ দেখে আসছে, তার থেকে সম্পূর্ণ ভিন্নভাবে ভাবতে। তিনি তার চরিত্রের প্রতি সুবিচারই করেছেন।’

সিরিজটির টাইটেল সং ও ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছেন নাভিদ পারভেজ। দুটি গানের সুর ও সংগীত করেছেন কিশোর দাস। গান গেয়েছেন পান্থ কানাই, রাজ বর্মন, পারভেজ, কিশোর দাশ ও ন্যান্সী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন