বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টাঙ্গাইলে করোনায় ১ জনের মৃত্যু, নতুন করে আক্রান্ত ৮৭ ৩টি পৌর এলাকায় চলছে লকডাউন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২১, ১২:৪১ পিএম

গত ২৪ ঘন্টায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে করোনায় আক্রান্ত হয়েছে ১ জন মারা গেছে। তার বাড়ি টাঙ্গাইলের কালিহাতী উপজেলায়। নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৮৭ জন। ৩৫৯টি নমুনা পরীক্ষা করে ৮৭ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ২৪ দশমিক ২৩ভাগ।

আক্রান্তদের মধ্যে, টাঙ্গাইল সদর ৫৭, নাগরপুরে ১, দেলদুয়ার ২, মির্জাপুর ৩, বাসাইল ১, কালিহাতী ৮, মধুপুর ১১ ধনবাড়ীতে ৪ নিয়ে মোট ৮৭ জন। জেলায় মোট করোনা রোগী ৬ হাজার ৯৩২ জন। এদের মধ্যে সুস্থ্য হয়েছে ৪ হাজার ৪৮২জন। মোট মৃত্যু বরন করেছেন ১০৭ জন। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মোঃ শাহাবুদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে সর্বমোট ৪৩৪ জন রোগী ভর্তি হয়। এদের মধ্যে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৩১৫ জন। উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করা হয়েছে ৬৭ জন। বর্তমানে টাঙ্গাইল জেনালে হাসপাতালে আইসিইউ বেডে ৪ ও জেনারেল বেডে ১৮জন। অন্যদিকে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সে ৫, মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ ও মিজাপুর কুমুদিনী হাসপাতালে ১ জনসহ জেলায় সর্বমোট ৩১ জন চিকিৎসাধীন রয়েছে।

অপরদিকে করোনা সংক্রমন প্রতিরোধে টাঙ্গাইল, এলেঙ্গা ও কালিহাতী পৌর এলাকায় চলছে লকডাউন। টাঙ্গাইল ও এলেঙ্গা পৌর এলাকায় এক সপ্তাহের কঠোর লকডাউনের আজ পঞ্চম দিন ও কালিহাতী পৌর এলাকায় দ্বিতীয় দিন অতিবাহিত হচ্ছে। তিনটি পৌর এলাকায় বন্ধ রয়েছে গনপরিবহন। তবে কঠোর বিধিনিষেধের মধ্যে সড়কে মানুষ ও যানবাহন চলাচল করছে। কাঁচা বাজার ও ওষুধের দোকান ছাড়াও অনান্য দোকানও খুলেছে। লকডাউন বাস্তবায়নে জেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী কাজ করছে। পৌর এলাকা গুলোতে পুলিশের বিশেষ চেক পোষ্ট এবং টহল রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন