সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কোম্পানীগঞ্জে কাদের মির্জার ত্রাণ বিতরণ

সরকারি নিষেধাজ্ঞা অমান্য

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ১২:০৫ এএম

লকডাউনের প্রথম দিনে কোম্পানীগঞ্জে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে পুলিশের উপস্থিতিতে দলবল নিয়ে ত্রাণ বিতরণ করার অভিযোগ উঠেছে বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার বিরুদ্ধে। তবে অভিযোগটি নাকচ করা হয়েছে তার পক্ষ থেকে।

কাদের মির্জা বাংলাদেশ আ.লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই। গত ৭ মাস ধরে স্থানীয় এবং জাতীয় রাজনীতির বিভিন্ন ইস্যুতে বক্তব্য রেখে ব্যাপক আলোচিত সমালোচিত হন তিনি। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার মুছাপুর ইউনিয়নের বাংলাবাজারে সামাজিক দূরত্ব ভঙ্গ করে ত্রাণ বিতরণের এই ঘটনা ঘটে।
কাদের মির্জার অনুসারী হিসেবে পরিচিত আইয়ুব আলী ফেসবুকে কাদের মির্জার লোক সমাগম করে ত্রাণ বিতরণ করার ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করলে এ নিয়ে বিভিন্ন মহলে ব্যাপক বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।
ছবিতে দেখা যায়, প্রায় ২ শতাধিক মানুষ সামাজিক দূরত্ব ভঙ্গ করে ত্রাণ নিতে লাইনে দাঁড়িয়ে আছে। আরেকটি ছবিতে দেখা যায় ত্রাণ নিতে এসে বিপুল সংখ্যক মানুষ সামাজিক দূরত্ব ভঙ্গ করে জড়ো হয়ে দাঁড়িয়ে আছে। অন্য একটি ছবিতে দেখা যায় খোদ কাদের মির্জা নিজেই সামাজিক দূরত্ব ভঙ্গ করে কয়েকজন অনুসারীর মাঝখানে দাঁড়িয়ে বক্তৃতা করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন