শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফোন দিলেই অক্সিজেন পৌঁছে দিবে বিএনপি নেতাকর্মীরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ৭:৪০ পিএম

মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হলে কোনো রোগীর অক্সিজেন সিলিন্ডার প্রয়োজন পড়লে একটি ফোনেই বাড়িতে সিলিন্ডার পৌঁছে দিবে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা বিএনপির নেতাকর্মীরা। শুক্রবার (৯ জুলাই) সকাল ১০ টায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজের সার্বিক তত্ত্বাবধানে শহরের থানা রোডস্থ দলীয় কার্যালয়ে ফ্রি অক্সিজেন সিলিন্ডার ও করোনা চিকিৎসা সংক্রান্ত সহযোগিতা কার্যক্রমের উদ্বোধন করেন কালীগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক মাহাবুবার রহমান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আয়নাল হাসান, তবিবুর রহমান মিনি, শহিদুল ইসলাম সাইদুল, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম তোতা, আনোয়ার হোসেন, মোহাম্মদ আলী জিন্নাহ, জবেদ আলী, শওকত হোসেন ফেলু সহ যুবদল, ছাত্রদল স্বেচ্ছাসেবক দল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ বলেন, দেশের এই ক্রান্তিকালে সবাইকে এগিয়ে আসা উচিৎ। তারই ধারাবাহিকতায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় ফ্রি অক্সিজেন সার্ভিস ও করোনা চিকিৎসা সংক্রান্ত সহযোগিতা করার ব্যবস্থা করা হয়েছে। উপজেলায় প্রাথমিকভাবে ১০টি সিলিন্ডার দিয়ে কার্যক্রম চলবে। প্রয়োজনে আরো সিলিন্ডার বাড়ানো হবে বলেও জানান তিনি। অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেওয়ার জন্য ৭ সদস্যের একটি গঠন করা হয়েছে।

উপজেলার মধ্যে কোনো পরিবারের অক্সিজেন সিলিন্ডার প্রয়োজন হলে কমিটির সদস্যরা বাড়িতে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন