রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

রহস্যঘেরা ‘মরীচিকা’ আসছে ১২ জুলাই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২১, ১২:৩৪ পিএম

সকল অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেতে যাচ্ছে তারকাবহুল ওয়েব সিরিজ ‘মরীচিকা’। প্রচারের অপেক্ষায় থাকা ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি-তে মুক্তি পাবে শিহাব শাহীন পরিচালিত এই সিরিজ। ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম চরকি জানিয়েছে, আগামী ১২ জুলাই রাতে তাদের অ্যাপ ও ওয়েবসাইটে অবমুক্ত হতে যাচ্ছে ‘মরীচিকা’। এ সিরিজটির মধ্য দিয়েই উদ্বোধন হতে যাচ্ছে দেশের নতুন এ স্ট্রিমিং প্লাটফর্ম।

নির্মাতা শিহাব শাহীন জানান, ‘মরীচিকা’ হচ্ছে একজন হোঁচট খাওয়া পুলিশ অফিসারের স্ট্রাগলের গল্প, একজন ঘৃণ্য অপরাধীর অন্ধকার জীবনের গল্প, সর্বোপরি মরীচিকা এক নারীর ঘুরে দাঁড়িয়ে 'না' বলতে পারার গল্প। একটি হত্যাকাণ্ড কে ঘিরেই এই গল্প আবর্তিত হয়।

শুটিং শুরুর সময় থেকেই দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে ৮ পর্বের এ সিরিজটি। কেননা এখানে অভিনয় করেছেন আফরান নিশো, মাহিয়া মাহি, জোভান, সিয়াম আহমেদের মতো জনপ্রিয় তারকারা। নানা চমকে ভরপুর তারকাবহুল এই সিরিজটির সেই আলোচনায় উত্তেজনার পারদ চড়ায় সিরিজটির ট্রেলার। গত ২ জুন এই সিরিজের ট্রেলার প্রকাশ করা হয়।

ট্রেলারটি মুক্তি নিয়ে নির্মাতা শিহাব শাহীন বলেছিলেন, ‘‘মরীচিকার ট্রেলার রিলিজ প্রসঙ্গে সেই ফিল্মি ডায়লগটাই আমি বলতে চাই ‘এটা তো শুধু ট্রেলার, সিনেমা এখনো বাকি!’ দর্শক ট্রেলারে পুরো সিরিজের একটা ঝলক দেখতে পেয়েছেন মাত্র। পুরো সিরিজ তাদের জন্য অনেক অনেক থ্রিল, ড্রামা আর সাসপেন্স নিয়ে অপেক্ষা করছে।’’

শিহাব শাহীন পরিচালিত ওয়েব সিরিজ মরীচিকার শুটিং শুরু হয় গত বছর। চরকির তারকাবহুল এই প্রযোজনায় সিয়াম আহমেদ, আফরান নিশো, মাহিয়া মাহি ও জোভানের মতো তারকারা ছাড়া আরও অভিনয় করেছেন নাজনীন চুমকি, শিমুল খান, আবদুল্লাহ রানাসহ অনেকে।

ধারণা করা হচ্ছে, ২০০২ সালের মডেল তিন্নি হত্যাকাণ্ডের ঘটনা নিয়ে নির্মিত হয়েছে ‘মরীচিকা’। ট্রেলারেও সেই ইঙ্গিত পাওয়া গেছে। তবে নির্মাতা অবশ্য এই বিষয়টি অস্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, সিরিজটি মুক্তি পেলে দর্শকরাই বুঝতে পারবেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jumma ২৫ জুলাই, ২০২১, ৯:৫৪ এএম says : 0
আমি পুরো ভিডিও দেখতে চাই
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন