শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে আ.লীগ নেতার ওপর চড়াও দলীয় কাউন্সিলর

৯৯৯ এ ফোন করে রক্ষা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ১২:০১ এএম

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সরকার দলীয় এক কাউন্সিলরের বিরুদ্ধে নগরীতে প্রবীণ এক আওয়ামী লীগ নেতা ও তার পরিবারের ওপর দলবল নিয়ে চড়াও হওয়ার অভিযোগ পাওয়া গেছে। নিষেধ অমান্য করে এলাকায় নির্মাণ সামগ্রীবোঝাই ট্রাক ঢোকানো নিয়ে কাউন্সিলর হাসান মাহমুদ হাসনী তাদের উপর চড়াও হন।

জানা গেছে শুক্রবার রাতে ওই এলাকায় একটি দাওয়াতে গিয়ে সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের গাড়ি আটকে যায়। এতে ক্ষুদ্ধ হয়ে হাসনী আওয়ামী লীগ নেতার বাসায় গিয়ে দুই ছেলের গায়ে হাত তোলেন। তাদের হাত থেকে বাঁচতে জাতীয় জরুরি সেবার নম্বর ৯৯৯-এ কল করে পুলিশের সহযোগিতা চাওয়া হয়। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
পুলিশ জানায় দেওয়ানবাজার সাব এরিয়া এলাকায় প্রবীণ আওয়ামী লীগ নেতা হাজী আব্দুল মোনাফের নির্মাণাধীন বাড়ির সামনে এ ঘটনা ঘটে। ৭৫ বছর বয়সী হাজী আব্দুল মোনাফ জেলার রাগুনিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং চন্দ্রগোনা ইউনিয়নের দুইবারের সাবেক চেয়ারম্যান। হাসান মাহমুদ হাসনী দেওয়ানবাজার ওয়ার্ড থেকে নির্বাচিত কাউন্সিলর। এছাড়া তিনি নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের অনুসারী হিসেবে তিনি পরিচিত।
কোতোয়ালী থানার ওসি নেজাম উদ্দিন বলেন, এলাকায় যানজট কমাতে কাউন্সিলর হাসান মাহমুদ হাসনী রাত ১২টার আগে নির্মাণসামগ্রী নিয়ে ট্রাক প্রবেশের বিষয়টি নিয়ন্ত্রণ করেন। একটি দাওয়াতে গিয়ে নির্মাণসামগ্রীর ট্রাকের জন্য রাস্তায় আটকা পড়ে সাবেক মেয়রের গাড়ি। এতে ক্ষুব্ধ হয়ে কাউন্সিলর হাসনী ভবন মালিকের বাসায় গেলে উত্তেজনার সৃষ্টি হয়। উভয়পক্ষে তর্কাতর্কির একপর্যায়ে ট্রিপল নাইনে ফোন পেয়ে আমরা সেখানে যাই এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। মারধরের অভিযোগ তদন্ত করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন