সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

স্কুলে অ্যাসাইনমেন্ট জমা দিয়ে বাসায় ফেরেনি সিয়াম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ১২:২১ এএম

এক মাস থেকে নিখোঁজ রয়েছেন মো. সিয়াম মিয়া নামের রাজধানীর উত্তরা হাই স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র। থানাসহ একাধিক জায়গায় খোঁজাখুঁজি করেও ছেলের হদিস না পেয়ে হতাশ হয়ে পড়েছেন সিয়ামের বাবা কেনু মিয়া। গত ১৬ জুন দুপুরে স্কুলে অ্যাসাইনমেন্ট জমা দিয়ে বাসায় ফেরার পথে সে নিখোঁজ হয়। এ বিষয়ে কেনু মিয়া গত ১৭ জুন ডিএমপির উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।

জিডিতে কেনু মিয়া উল্লেখ করেন, গত ১৬ জুন দুপুরে উত্তরার দক্ষিণ খান এলাকার হায়দাবাদ রেলগেটের কাছে ১৬১ নম্বর বাসা থেকে স্কুলে যায় সিয়াম। অ্যাসাইনমেন্ট জমা দিয়ে সে আর বাসায় ফেরেনি।
ছেলের বর্ণনা দিয়ে তিনি বলেন, তার গোলমুখ, গায়ের রঙ শ্যামবর্ণ ও কালো চুলের সিয়ামের বয়স ১৪। সেদিন তার পরনে ছিল কমলা রঙের পলো টি-শার্ট, জিনস প্যান্ট ও হাতে কালো ঘড়ি। সঙ্গে ছিল কালো স্কুলব্যাগ।
এদিকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সূত্রে জানা যায়, স্কুলের আশপাশের সড়কের সিসিটিভি ক্যামেরায় দেখা পর্যালোচনা করেছে র‌্যাব ও পুলিশ। ফুটেজে দেখা যায়, সেদিন সে স্কুল থেকে বের হয়ে বাসার পথে কিছুদূর গিয়ে ক্যামেরার ফোকাসের বাইরে চলে যায়।
নিখোঁজের বিষয়ে উত্তরা পশ্চিম থানার ওসি শাহ আক্তারুজ্জামান ইলিয়াস বলেন, গত মাসে এই সংক্রান্ত একটি জিডি। বিষয়টি আমরা গুরুত্ব সহকারে তদন্ত করে দেখছি। তবে ছেলেটির এখনো কোনো হদিস পাওয়া যায়নি। সে অপহরণের শিকার হয়েছে, নাকি এই পেছনে অন্য কোনো ঘটনা আছে সে বিষয়গুলো আমরা খতিয়ে দেখছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন