শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শ্যামনগরে মাদক চোরাকারবারীদের হামলায় ৩ র‌্যাব সদস্যসহ আহত ৮

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ৬:১৭ পিএম

সাতক্ষীরার শ্যামনগরে মাদক চোরাকারবারীদের দুই দফা হামলায় তিন র‌্যাব সদস্যসহ আটজন আহত হয়েছেন। ভাংচুর করা হয়েছে মোটর সাইকেল, প্রাইভেটকার। এঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার দিবাগত মধ্যরাতে শ্যামনগর উপজেলার কৈখালি ও রমজাননগর এলাকায় এই ঘটনা ঘটে। আহতদের শ্যামনগর ও খুলনায় চিকিৎসা দেওয়া হচ্ছে। আহতরা হলেন- র‌্যাব সদস্য বিশ্বজিত ও আসলান। সোর্স রবিউল ইসলাম, আব্দুল্লাহ, লাল্টু, মনির ও সাদেক হোসেন।

নাম প্রকাশে অনিচ্ছুক র‌্যাব এর একজন সোর্স ও স্থানীয়রা জানান, শুক্রবার রাতে একটি প্রাইভেটকার ও ৫টি মোটর সাইকেলসহ র‌্যাব ও কয়েকজন সোর্স কৈখালি এলাকায় মাদক উদ্ধার অভিযানে আসেন। মাদক কেনাবেচার ভান করে তা জব্দ করার সময় চোরাচালানীরা তাদের ওপর হামলা চালায়। তাদেরকে বেধড়ক মারপিট করে কৈখালির একটি ঘরে আটকে রাখা হয়। এসময় তাদের কাছে থাকা একটি অস্ত্রও ছিনিয়ে নেয় চোরাকারবারীরা।

এদিকে, খবর পেয়ে নদীর অপর পাড়ে রমজাননগরে থাকা র‌্যাবের কয়েকজন সোর্স ও সদস্য কৈখালি চলে আসেন। তারা আটকে রাখাদের উদ্ধার করে নিয়ে আসার পথে রমজাননগরে তাদের পথরোধ করে আবারো হামলা করে আরেকদল চোরাকারবারী। এসময় তাদের মারধর করে দ্বিতীয় দফায় আটকে রাখা হয়।

খবর পেয়ে র‌্যাবের অতিরিক্ত কয়েকজন সদস্য ঘটনাস্থলে পৌঁছালে চোরাকারবারীরা তাদের ছেড়ে পালিয়ে যায়। র‌্যাব এ ঘটনায় জড়িত সন্দেহে রমজাননগর ইউপি চেয়ারম্যান আল মামুন ও তার ভাই একই ইউনিয়নের সদস্য জাহাঙ্গীরসহ কয়েকজনকে আটক করেছে।

চোরাকারবারীদের হামলার বিষয়ে জানার জন্য র‌্যাব-৬ এর সাতক্ষীরা কোম্পানি কমান্ডারের নাম্বারে ফোন দিলেও তিনি রিসিভ করেননি। তবে, র‌্যাবের অন্য এক কর্মকর্তা জানিয়েছেন, হামালার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। চারজনকে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয় সাবেক ইউপি চেয়ারম্যান আকবর আলী র‌্যাবের ওপর চোরাচালানীদের দুই দফা হামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা সাংবাদিকদের জানান, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে র‌্যাব এখন পর্যন্ত এ বিষয়ে কোন মামলা থানায় দেয়নি। তিনি জানান, শুনেছি ইউপি চেয়ারম্যান আল মামুন ও তার ভাই জাহাঙ্গীরকে র‌্যাব আটক করেছে। অস্ত্র ছিনতাইয়ের বিষয়টি সত্য নয় বলে শুনেছি। তিনি বলেন, মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন