বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে ঈদের জামাতে করোনা মহামারি থেকে মুক্তি এবং দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহর কল্যাণ কামনা করে দোয়া

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২১, ১১:১০ এএম | আপডেট : ১১:১১ এএম, ২১ জুলাই, ২০২১

রাজশাহীতে ঈদ জামাতে করোনা মহামারি থেকে মুক্তি এবং দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহর কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়েছে। এ সময় মুসল্লিরা দু’চোখের পানি ফেলে মহান স্রষ্টার কাছে দোয়া করেন।
পবিত্র ঈদ-উল-আজহার জামাত অনুষ্ঠিত হয়েছে হযরত শাহ মখদুম (রহ.) দরগা জামে মসজিদে। সকাল ৮টায় অনুষ্ঠিত ঈদের জামাতে ইমামতি করেন মখদুম (রহ.) মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুফতি মোহাম্মদ শাহাদাত আলী।
আবহাওয়া অনুকুলে না থাকার কারণে শাহমখদুম কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের পরিবর্তে জামে মসজিদে ঈদ জামাত অনুষ্ঠিত হয়। স্বাস্থ্যবিধি মেনে মসজিদে আসেন অধিকাংশ মুসুল্লি। মুসুল্লিরা সামাজিক দূরত্ব ও মাস্ক পড়ে নামাজ আদায় করেন।
এদিকে, সকাল পৌনে ৮টায় মহানগরীর কাদিরগঞ্জে বায়তুল আমান আহলে হাদিস জামে মসজিদে পবিত্র ঈদুল আযহার নামাজ আদায় করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। নামাজ শেষে রাজশাহী মহানগরবাসীসহ দেশ ও জাতির কল্যান কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাতে মহামারি করোনা ভাইরাস থেকেও বিশ্ববাসীর মুক্তি কামনা করা হয়।
ঈদের নামাজ শেষে কাদিরগঞ্জে পারিবারিক কবরস্থানে পিতা মহান মুক্তিযুদ্ধের অন্যতম জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান ও মাতা মরহুমা জাহানারা জামানের কবর জিয়ারত করেন রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন