শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঢাকায় ফিরতে ইচ্ছুক যাত্রীরা চরম ভোগান্তির শিকার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২১, ৪:৪৬ পিএম | আপডেট : ৬:২৪ পিএম, ২২ জুলাই, ২০২১

কাল থেকে ফের কঠোর লকডাউনের ঘোষণায় পড়িমরি করে বাস বগুড়ায় টার্মিনাল মুখি হচ্ছে ঢাকাগামী যাত্রীরা। তবে যাত্রীর তুলনায় যানবাহনের সংখ্যা কম থাকায় চরম ভোগান্তির মুখোমুখি হচ্ছে যাত্রীরা। সিট ও কভার ও টুল সেট করেও সমস্যার সমাধান হচ্ছেনা। বিদ্যমান ভাড়ার চেয়েও দ্বিগুণ ভাড়া দিয়ে যারা টিকেট নিতে পারছেন নিজেদের ভাগ্যবান মনে করছেন তারা।

এদিকে টিকেট না পেয়ে সোনাতলা উপজেলা থেকে বগুড়ায় আসা সিকিউরিটি গার্ডের কাজ করা আসাদুল ইসলাম ( ৩৪) বললেন, এখন টার্মিনাল ছেড়ে বনানী মোড়ে যেয়ে ট্রাক বা পিকাপ ভ্যানে চড়ে ঢাকা যেতেই হবে, নাহলে চাকরি চলে যাবে।

একই আক্ষেপ ধুনটের রিক্সা শ্রমিক আশরাফুলের। ঈদে বগুড়ায় আসাটাই তার মতো লোকদের জন্য ভুল হয়েছে। সময়মতো ঢাকায় ফিরতে না পারলে হয়তোবা তার রিক্সা অন্য শ্রমিককে দিয়ে দিতে পারে বলে আশংকা হচ্ছে তার।

এদিকে সকাল থেকে বগুড়ার মাটিডালি বিমান মোড়, চারমাথা,তিনমাথা এবং বনানী মোড় এলাকায় শতশত মানুষ যেকোনো গাড়িতে ওঠার চেষ্টা করছে। সবারই একটাই লক্ষ্য কঠোর লকডাউনের আগেই ফিরতে হবে ঢাকায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Badal fakir ২৩ জুলাই, ২০২১, ১২:৫৫ পিএম says : 0
জারা দেশে গিয়াছে ঈদ করতে এবং ঈদের পরে আবার ঢাকায় ফিরছে তাদের ধরে গুলি .. করা হোক ওরাই জাতির শত্রু এদের এই মহামারির মধ্যে ও ঈদ করতেই হবে দেশে জেতেই হবে এতোটুকো ভয় নেই যে করোনা সাথে করে বাড়ী যাচ্ছি না না নিজে মরবে অন্য কেও মারবে এর চেয়ে ভালো ওদেরকেই ... ফেলা হোক
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন