শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আজ মাছরাঙা টেলিভিশনে ‘ব্লেড লাইলী’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ২:৪৬ পিএম

এবারের ঈদ আয়োজনে নির্মিত হয়েছে বিশেষ টেলিফিল্ম ‘ব্লেড লাইলী’। শফিকুর রহমান শান্তনু’র রচনায় টেলিফিল্মটি পরিচালনা করছেন আলোক হাসান। আর এতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন মুমতাহিনা চৌধুরী টয়া ও ইয়াশ রোহান।

টেলিফিল্মে দেখা যাবে, পুরান ঢাকার সম্ভ্রান্ত পরিবারের মেয়ে লাইলী। সবাই তাকে ব্লেড লাইলী হিসেবে চেনে। কারণ সে কথায় কথায় বলে ব্লেড দিয়ে নাম লিখবে। যেমন, বাবার কাছে নতুন একটা ড্রেসের জন্য টাকা চাইলে বাবা দিতে অস্বীকৃতি জানালে সে হুমকি দেয় ব্লেড দিয়ে নাম লিখবে। তখন নিরুপায় হয়ে বাবা টাকা দিয়ে দেয়। আবার গৃহশিক্ষক তার বিরুদ্ধে পড়াশোনায় ফাঁকিবাজির অভিযোগ করলে তাকেও ব্লেড দিয়ে নাম লেখার হুমকি দেয়। শিক্ষক তখন ভয়ে কিছু বলে না।

এদিকে, ঘুড়ি উৎসব উপলক্ষে এলাকা সরগরম। প্রতি বছরের মত নিলয় ঘুড়ি মাস্টার। নিলয়ের প্রতিদ্বন্দী দল বেকায়দায়। এবার নিলয়কে চ্যালেঞ্জ দিয়ে বসে লাইলী। উৎসবের আগের রাতে লাইলী গোপনে নিলয়কে ডেকে বলে সে যদি জিততে না পারে তাহলে ব্লেড দিয়ে নাম লিখবে। নিলয় ভয় পেয়ে যায় এবং এই ভয়ের কারণে সে নার্ভাস হয়ে যায়। আর লাইলী নিলয়ের ঘুড়ি কেটে জিতে যায়। এক পর্যায়ে লাইলী প্রেমের প্রস্তাব দিয়ে বসে নিলয়কে। কিন্তু নিলয় বলে লাইলীর মত মেয়ের সাথে কখনোই সে প্রেম করবে না। লাইলী জেদ ধরে সে নিলয়ের সাথে প্রেম করবে এবং বিয়ে করে ছাড়বে। শুরু হয় নতুন লড়াই।

এমনই এক গল্পে নির্মিত টেলিফিল্ম ‘ব্লেড লাইলী’ প্রচারিত হবে আজ শুক্রবার (ঈদের ৩য় দিন) রাত ১১টা ২০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন