শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সৈয়দপুরে লকডাউনের তৃতীয় দিনে ৬ মামলায় ২০ হাজার টাকা জরিমানা ও ১ জনের কারাদন্ড

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২১, ৫:৫৬ পিএম

নীলফামারী সৈয়দপুরে করোনা সংক্রমন প্রতিরোধে চলমান কঠোর লকডাউনের তৃতীয় দিনে বিধিনিষেধ না মানায় ৬ মামলায় ২০ হাজার টাকা জরিমানাসহ ১ জনের ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। লকডাউন উপেক্ষা করে স্বাস্থ্যবিধি না মানায় আজ (২৫ জুলাই) রবিবার সৈয়দপুরে ভ্রাম্যমান আদালতে ওই দন্ডাদেশ দেয়া হয়।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, সরকারি বিধিনিষেধ অমান্য করে কঠোর লকডাউনের তৃতীয় দিন শহরের শহীদ ডা: শামসুল হক রোডের কাপড় ব্যবসায়ী জুবায়ের (৩০) কে ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। তার পিতা ফজলুর রহমান, রংপুর জেলার তারাগঞ্জ উপজেলার আলমপুর ইউনিয়নের ফাজিলপুর গ্রামের বাসিন্দা বলে জানা যায়।
অপরদিকে শহরে দোকানের অর্ধেক শার্টার তুলে ব্যবসা করায় সনু, সমশের, মাহতাব আলী ও তারিকসহ ৫ হাজার টাকা করে ৬ ব্যবসায়ীর ৬ মামলায় জরিমানা করা হয় ২০ হাজার টাকা। সকাল থেকে বেলা ১২টা পর্যন্ত ওই আদালত পরিচালনা করেন, ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রমিজ আলম। অভিযান চলাকালে সৈয়দপুর থানা পুলিশ উপস্থিত ছিলেন।

উল্লে¬খ্য গত ২২ তারিখ থেকে ২৫ জুলাই পর্যন্ত এ উপজেলায় ভ্যাম্যমান আদালতে ২৭ মামলায় ২০ হাজার ৪ শত টাকা জরিমানা, ১ ব্যাক্তির ৭ দিন ও অপর ১ব্যক্তির ৩ দিনের বিনাশ্রমে কারদন্ড দিয়েছে ভ্রম্যমান আদালত।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন