সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মতলবে লকডাউন অমান্য করায় ১২ জনকে জরিমানা,৫ জন আটক

মতলব(চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ৩:৫২ পিএম

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় লকডাউন ও স্বাস্থ্য বিধি বাস্তবায়নে মতলব বাজার ও নারায়নপুর বাজারে যৌথ অভিযান পরিচালনা করা হয়। ২৭ জুলাই উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ফাহমিদা হকের নেতৃৃত্বে অভিযান পরিচালিত হয়।

অভিযান কালে লকডাউন ও স্বাস্থ্য বিধি অমান্য করায় ১২জনকে ২৭ হাজার ৫শত ৩০টাকা জরিমানা করা হয়। ৫জনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। বাজারের বেশ কয়েকটি দোকানে বাজার কমিটির মাধ্যমে তালা দেয়া হয়েছে

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সেটু কুমার বড়ুয়া, বাংলাদেশ সেনাবাহিনী, পুলিশ সদস্য, আনসার বাহিনীর সদস্য, জনপ্রতিনিধি ও বাজার কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


উপজেলা সহকারী কমিশানর (ভূমি) জানান, একাধিকবার সতর্ক করা সত্ত্বেও মতলব বাজারে যে সকল কাপড় ব্যবসায়ী ও টেইলর দোকান খুলে তাদের মধ্যে ৫জনকে পুলিশ গ্রেফতার করেছে। মুচলেকা গ্রহণ করে বাজার কমিটির জিম্মায় তাদেরকে ছাড়া হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, জরুরী প্রয়োজন ব্যতিত ঘর থেকে বের হবেন না। অননুমোদিত ব্যবসা প্রতিষ্ঠান খুললেই গ্রেফতার, জরিমানা ও দোকানে তালা দেয়া হবে। প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে। মাস্ক পড়–ন। ঘরে থাকুন, সুস্থ থাকুন।

ক্যাপশন ঃ মতলব দক্ষিণে ইউএনও ফাহমিদা হকের নেতৃত্বে অভিযান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন