বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাটু‌রিয়ায় বাজা‌রের ব‌্যা‌গে মিলল খণ্ডিত পা

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ৭:০২ পিএম

মা‌নিকগ‌ঞ্জের সাটু‌রিয়া উপ‌জেলায় ব্রী‌জের নিচে বাজা‌রের ব‌্যা‌গের ভিতর থে‌কে হাঁটুর নিচে থেকে পাতা পর্যন্ত একটি খণ্ডিত পা উদ্ধার করেছে সাটু‌রিয়া থানা পুলিশ।

বুধবার (২৮ জুলাই) সাটু‌রিয়া উপ‌জেলার ফুকুরহা‌টি ইউনিয়নের রাইল্ল‌্যা ব্রেইলী ব্রী‌জের নিচে জঙ্গলের মধ্যে প‌রে থাকা বাজা‌রের ব‌্যা‌গের ভিতর থে‌কে খন্ডিত ওই পা উদ্ধার করে পুলিশ। এদিকে খন্ডিত পা উদ্ধারের ঘটনায় এলাকায় তোলপাড়ের সৃষ্টি হয়েছে।

ফুকুরহা‌টির ৫ নং ওয়ার্ড ইউ‌পি সদস্য মো: হা‌সেম মেম্বার ব‌লেন, দুপুরের দি‌কে ব্রী‌জের নিচে বাজা‌রের ব‌্যা‌গে মানু‌ষের পা দেখে স্থানীয়রা পু‌লি‌শে খবর দেয়। প‌রে পু‌লিশ গি‌য়ে পা‌ টি উদ্ধার ক‌রে।

সাটু‌রিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আশরাফুল আলম বলেন, পা টি ধারালো কোনো অস্ত্র নিয়ে নিখুঁত ভাবে কাটা হয়েছে। এ ছাড়া পায়ে পচনের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে কোন ক্লিনিকে এ পা টি কাটা হয়েছে এবং পরে তা ওই স্থানে মধ্যে ফেলে দেয়া হয়েছে। কাটার ধরন দেখে মনে হয়নি এটি কোন সন্ত্রাসী কাজ। এ ব্যাপারে সাটু‌রিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হবে। ওই পায়ের ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন