সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫ আশ্বিন ১৪২৮, ১২ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বেগমগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার স্বামী আটক

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ১২:০৫ এএম

বেগমগঞ্জে পুলিশ ৪ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে। নিহত গৃহবধূ জান্নাতুল ফেরদৌসি রুপা সোনাইমুড়ী উপজেলার বজরা গ্রামের মোহাম্মদ.ওয়াহিদুলের মেয়ে। গতকাল সকালে লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এর আগে, গত বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের জসিম উদ্দিনের নতুন বাড়ি থেকে এ লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত গৃহবধূর স্বামীকে আটক করেছে পুলিশ।

আটককৃত সালাউদ্দিন সোহেল উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের পাটোয়ারী বাড়ির মৃত আবুল হাশেমের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানায়, গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে ৩ সন্তানের জননী বর্তমানে ৪মাসের অন্তঃসত্ত্বা রুপা পরিবারের সদস্যদের অগোচরে বসত ঘরের আঁড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

তবে নিহতের স্বজনদের অভিযোগ পারিবারিক কলহের জের ধরে রুপাকে তার স্বামী হত্যা করে ঘরের আঁড়ার সাথে ঝুলিয়ে রাখে। পরে খবর পেয়ে বেগমগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় এনে রাখে। একই সাথে জিজ্ঞাসাবাদ করার জন্য স্বামী সোহেলকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।
বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. রুহুল আমিন জানান, নিহতের স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় এনে রাখা হয়েছে। গতকাল সকালে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন