শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

গৃহবধূর লাশ উদ্ধার

রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

লক্ষ্মীপুরের রামগতিতে বিবি রাজিয়া (২২) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার চরআফজল এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত রাজিয়া ওই এলাকার মো. নেজামের ছেলে সাইফুল ইসলাম ফরিদের স্ত্রী। গত বৃহস্পতিবার ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর জেনারেল হাসপাতাল মর্গে লাশ পাঠানো হয়েছে।

জানা যায়, চরপোড়াগাছা এলাকার আবদুর রবের মেয়ে বিবি রাজিয়ার সাথে ৪ বছর আগে পারিবারিকভাবে সাইফুলের বিয়ে হয়।

তাদের সংসারে দুই বছর বয়সের একটি ছেলে সন্তান রয়েছে। ঘটনার একদিন আগে সাইফুল তার স্ত্রী রাজিয়াকে মারধর করে, খবর পেয়ে রাজিয়ার পরিবারের লোকজন তাকে শশুর বাড়ি থেকে আনার চেষ্টা করে সাইফুল নিতে দেয়নি পরদিন রাতেই রাজিয়াকে রান্না ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়।

রামগতি থানার ওসি মোহাম্মদ সোলাইমান বলেন, খবর পেয়ে রাজিয়ার স্বামী সাইফুল ইসলাম ফরিদের রান্না ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। এসময় সাইফুল ইসলাম পালিয়ে যান। নিহতের পরিবারের অভিযোগ রাজিয়াকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। এঘটনায় সাইফুলের মা ভাই ও বোনকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন