শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার বিজ্ঞাপনে ট্রান্সজেন্ডার নারী তাসনুভা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ৩:০১ পিএম

দেশের প্রথম ট্রান্সজেন্ডার নারী সংবাদ উপস্থাপক তাসনুভা আনান শিশির। সংবাদ উপস্থাপক হিসাবে কাজ করার সুযোগ পেয়ে নিজের পরিচিতি তৈরি করতে সক্ষম হন তাসনুভা। এরপর অভিনয়ে মনোযোগ দেন। তারই ধারাবাহিকতায় সম্প্রতি মোটরবাইক ইয়ামাহার একটি ওভিসি’তে (অনলাইন ভিডিও কমার্শিয়াল) কাজ করেছেন তিনি। এটি পরিচালনা করেছেন সজল আহমেদ। ওভিসিটি এরই মধ্যে ডিজিটাল প্লাটফর্মে অবমুক্ত হয়েছে।

এ প্রসঙ্গে তাসনুভা বলেন, ‘কাজটি করে বেশ ভালো লেগেছে। আমার সঙ্গে মডেল হিসাবে ছিলেন নিলয়। এ ধরনের কাজ করতে আমি আগ্রহী। সময় এবং সুযোগ পেলে এ মাধ্যমে নিয়মিত থাকার ইচ্ছা আছে।’

উল্লেখ্য, নারী দিবসে তাসনুভা আনান শিশির দেশের প্রথম ট্রান্সজেন্ডার নারী সংবাদ উপস্থাপিকা হিসেবে আত্মপ্রকাশ করেন। নারী দিবস উদযাপনের প্রাক্কালে দেশের বেসরকারি টিভি চ্যানেল বৈশাখী টেলিভিশন এই ব্যতিক্রমী উদ্যোগ নেয়।

তাসনুভা আনান শিশির এরই মধ্যে চলচ্চিত্রেও অভিনয় করেছেন। পাশাপাশি নিজের সংগঠন ‘শ্রী-ভয়েস অব সেক্সুয়্যাল মাইনরিটি’তে ইয়াং ট্রান্সজেন্ডারদের নিয়ে কাজ করছেন। সম্প্রতি তিনি ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের অধীনে জেমস পি গ্র্যান্ট স্কুল অব পাবলিক হেলথ ডিপার্টমেন্ট থেকে পাবলিক হেলথে স্নাতকোত্তর ডিগ্রি গ্রহণ করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন