রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঠিকাদারকে সন্ত্রাসীদের হাতুড়িপেটা

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

নিষেধ অমান্য করে টেন্ডারে অংশ নেয়ায় কুষ্টিয়ায় প্রকাশ্যে এক ঠিকাদারকে হাতুড়ি দিয়ে পিটিয়েছে সন্ত্রাসীরা। কুষ্টিয়া শহরের রাইফেল ক্লাবের সামনে গতকাল প্রকাশ্যে এ ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হয়েছেন শহিদুর রহমান নামের সেই ঠিকাদার। ।

শহিদুর রহমান বলেন, ‘আমি প্রথম শ্রেণির ঠিকাদার। বিভিন্ন প্রতিষ্ঠানে কাজ করি। গত কয়েক মাস আগে মিরপুর উপজেলায় সড়কের ৭ কোটি টাকার একটি টেন্ডার ছিল। আমি টেন্ডারে অংশগ্রহণ করি। টেন্ডারে অংশ নেয়ার আগে থেকেই আমাকে হুমকি দেয়া হয়। আমি যেন সিডিউল ক্রয় না করি। এছাড়াও টেন্ডারে অংশ নেয়ার জন্য ক্ষমতাসীন দলের কয়েকজন নেতা আমাকে হুমকি দিয়ে আসছিল।’

তিনি আরও জানান, ‘সোমবার বেলা ১২টার দিকে শহরে আসি ব্যাক্তিগত কাজে। শহরের রাইফেল ক্লাব এলাকায় একটি দোকানে বসে চা পান করছিরাম। এ সময় হঠাৎ করেই ১০ থেকে ১৫জন ব্যক্তি হাতুড়িসহ দেশীয় অস্ত্র নিয়ে আমাকে ঘিরে ধরে। তাদের বেশিরভাগের হাতে হাতুড়ি ছিল। তারা ধরে আমার দু’ পায়ের হাটুতে হাতুড়ি দিয়ে বেদম পেটাতে শুরু করে। এরপর আমি বাঁচতে দৌড় দেই। তারপরও আমাকে তারা তাড়া করে পেটাতে থাকে শরীরের নানা স্থানে। সড়কসহ আশপাশে লোকজন থাকলেও তারা ভয়ে কেউ এগিয়ে আসতে সাহস পায়নি।’

স্থানীয়রা জানান, হামলাকারীরা বেশিরভাগই কুষ্টিয়া শহরের মজমপুর এলাকার বাসিন্দা। তারা স্থানীয় এক নেতার ক্যাডার বাহিনীর সদস্য। বেশিরভাগই মুখে মাস্ক পরা ছিল। ভয়ে কেউ তাদের বাঁধা দেয়নি।

কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল ইসলাম বলেন, এমন হামলার ঘটনায় কেউ এখন পর্যন্ত কোন অভিযোগ করেনি। হামলা বা মারপিটের বিষয়ে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন