বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

স্থগিত হবে পরীমনির শিল্পী সমিতির সদস্যপদ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ৯:৫৯ এএম | আপডেট : ১১:৩৩ এএম, ৭ আগস্ট, ২০২১

আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনিকে বুধবার (৪ আগস্ট) বনানীর বাসা থেকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ সময় তার বাসা থেকে ভয়ংকর মাদক এলএসডি, আইস, ইয়াবা, মদ উদ্ধার করা হয়। পরীমনির এই ঘটনায় এখনো পর্যন্ত নীরব ভূমিকায় রয়েছে চলচ্চিত্রের অভিনয় শিল্পীদের সংগঠন ‘বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি’। সার্বিক বিষয়ে পর্যবেক্ষণ করছে সংগঠনের নেতারা। সমিতির গঠনতন্ত্র অনুযায়ী এই ঘটনায় পরীমনির সদস্যপদ স্থগিত হতে পারে!

খোঁজ নিয়ে জানা গেছে, পরীমনি আটক হওয়ার ঘটনার সার্বিক বিষয় পর্যবেক্ষণ করে আজ (৬ আগস্ট) সংবাদ সম্মেলন করতে পারে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। যেখানে সমিতির অবস্থান ও পরবর্তী পদক্ষেপের বিষয়ে ব্যাখ্যা করবেন সমিতির নেতারা। আসবে পরীমনির সদস্য পদ স্থগিতের ঘোষণাও!

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘সংগঠনের পরবর্তী কার্যনির্বাহী কমিটির সভায় পরীমনির সদস্যপদ স্থগিত করা হবে। বিষয়টি প্রায় চূড়ান্ত। তবে তিনি যদি আদালতে নির্দোষ প্রমাণিত হন তাহলে সদস্যপদ ফিরে পাবেন। আর যদি দোষী সাব্যস্ত হন, তাহলে চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে স্থায়ীভাবে বহিষ্কার হবেন।’

প্রসঙ্গত, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির গঠনতন্ত্রের ৬-এর ‘খ’ ও ৯-এর ‘গ’ অনুচ্ছেদে বলা হয়েছে, কোনও সদস্য যদি সমিতির ভাবমূর্তি ক্ষুণ্ণ করে কোনো কাজে লিপ্ত হয় সঙ্গে সঙ্গে তার সদস্যপদ সাময়িকভাবে স্থগিত হবে। তবে আদালতে তিনি নির্দোষ প্রমাণিত হলে সদস্যপদ ফিরে পাবেন। যদি দোষী সাব্যস্ত হন, সেক্ষেত্রে আজীবনের জন্য চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ হারাবেন।

জায়েদ খান আরো বলেন, শুধু পরীমনি নয়, চিত্রনায়িকা একাও পুলিশের হাতে ধরা পড়েছেন। আমরা এই দুই শিল্পীর ব্যাপারে আমাদের করণীয় কী তা বসে আলোচনা করে ঠিক করব, তারপর আমাদের মতামত বা প্রতিক্রিয়া দেব। যেহেতু ২১ সদস্য বিশিষ্ট শিল্পী সমিতির কমিটি, আমি তো একাই মন্তব্য করতে পারি না।

উল্লেখ্য, বুধবার (৪ আগস্ট) পরীমনির বাসায় অভিযান চালিয়ে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) নানা ব্র্যান্ডের বিদেশি মদ, ভয়ংকর মাদক এলএসডি (লাইসার্জিক অ্যাসিড ডায়েথিলামাইড), ইয়াবা এবং আইস (ক্রিস্টাল মেথ) উদ্ধার করে। এরপর তাকে আটক করে নিয়ে যাওয়া হয় র‍্যাব সদর দপ্তরে। পরীমনির বাসায় অভিযান শেষে তার দেওয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে প্রযোজক ও অভিনেতা মো. নজরুল ইসলাম রাজকে আটক করে র‍্যাব। এ সময় রাজের বাসা থেকে বিদেশি মদ, বিয়ার ও সিসার সরঞ্জাম উদ্ধার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন