বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খেলাধুলা

পিএসজিতে আজই মেসির স্বাস্থ্য পরীক্ষা

প্যারিস বিমানবন্দরে ভক্তদের অপেক্ষা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২১, ১২:০৩ এএম

এইতো মাস ছয়েক আগেও চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে লিওনেল মেসিদের দুয়ো দিয়েছিল পিএসজির সমর্থকরা। মাঠে নানা ধরণের কটূক্তি লিখিত ব্যানার-ফেস্টুন নিয়ে হাজির হয়েছিল তারা। সেই সমর্থকরাই এখন মেসিকে স্বাগত জানাতে অপেক্ষা করছেন প্যারিস বিমানবন্দরে। অথচ তখনও চূড়ান্ত কোনো ঘোষনা আসেনি দু’পক্ষের কারো কাছ থেকেই!

বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্ক চুকেছে। নতুন সম্পর্ক গড়তে এখন প্যারিসের পথে আছেন মেসি। ফরাসি সংবাদমাধ্যম এল’ একিপে এর আগে জানিয়েছে, মেসির সঙ্গে দুই বছরের চুক্তি হচ্ছে পিএসজির, দুই পক্ষ সম্মত থাকলে আরও এক বছর বাড়িয়ে নেওয়ার সুযোগ থাকবে চুক্তিতে। মৌসুমে ৪ কোটি ইউরো বেতন পাবেন মেসি। তবে অন্য স‚ত্র বলছে, বেতনের অঙ্কটা ৩ কোটি ৫০ লাখ ইউরো। সে যাই হোক, মেসি এখনো প্যারিসে পৌঁছাননি। কিন্তু তার প্রতীক্ষায় আর তর সহ্য হয়নি পিএসজি সমর্থকদের। পরশু রাত থেকেই প্যারিসের লো বুর্জে বিমানবন্দরে ভিড় জমান তারা।
সর্বকালের অন্যতম সেরা এ ফুটবলারকে ফ্রিতে পেতে যাচ্ছে ক্লাবটি। ইউরোপের সংবাদমাধ্যম জানিয়েছে, প্যারিসের উদ্দেশে স্প্যানিশ সময় গতকাল বিকেলে উড়াল দেওয়ার কথা আর্জেন্টাইন তারকার। যেহেতু মেসি প্যারিসে যাচ্ছেন, তাই অনেকে ধরে নিচ্ছেন, পিএসজিই হতে যাচ্ছে তার নতুন ঠিকানা। ক্লাবটির হাজারো সমর্থক এই ভাবনা থেকেই জমায়েত হন লো বুর্জে বিমানবন্দরে। চুক্তির খবরকে সীলমোহর দিতে পারে আরেকটি খবর। মেসির এই ফ্রান্সে আগমনের কারণটি কিন্তু পিএসজির মেডিকেলে স্বাস্থ্য পরীক্ষা! যা হতে পারে আজই।
দিনটা মেসি ও পিএসজির জন্য গুরুত্বপূর্ণ। ফরাসি ক্লাবটির সমর্থকেরা জানেন না, ঠিক কখন মেসি পা রাখবেন প্যারিসে। তাতে অবশ্য ভিড় আরও বেড়েছে বিমানবন্দরে। সামাজিক যোগাযোগমাধ্যমে এর ভিডিও ছড়িয়ে পড়েছে। বিমানবন্দর থেকে বের হওয়ার ফটকের সামনে ভিড় জমিয়েছেন হাজারো পিএসজি সমর্থক। মেসির নাম ধরে চিৎকার ও স্লোগান দিয়েছেন এই ক্লাবের সমর্থকেরা। বর্তমান বিশ্বের সেরা খেলোয়াড়কে নিজ শহরে সবার আগেই স্বাগত জানাতে চায় তারা। আর সে ভিড় সামলাতে রীতিমতো হিমশিম খেতে হয়েছে স্থানীয় পুলিশদের। মেসিকে পেতে অনেক দিন থেকেই চেষ্টা করে যাচ্ছে প্যারিসের ক্লাবটি। নেইমারকে দলভুক্ত করার আগে এ আর্জেন্টাইনকে পেতে বড় প্রস্তাবই দিয়েছিল তারা। কিন্তু মেসি রাজী না হওয়ায় নেইমারের দিক হাত বাড়ায় তারা। আর এবার যখন সে সুযোগ এসেছে, কোনোভাবেই তা হাতছাড়া করতে রাজী নয় দলটি। রাজী নন তাদের সমর্থকরাও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন