শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মেসি-এমবাপের আফসোসের রাতে পিএসজি হার এড়িয়েছে নেইমারের পেনাল্টি গোলে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ৮:৩৪ এএম

লীগ ওয়ানে প্রথম তিন ম্যাচে বড় ব্যবধানে জয় পাওয়া পিএসজি চতুর্থ ম্যাচে এসে প্রথম হোঁচট খেয়েছে।মোনাকোর সাথে পিছিয়ে পড়েও গতকাল গলতিয়ের শিষ্যরা ড্র করে মাঠ ছাড়তে পেরেছে পেনাল্টি থেকে করা নেইমারের গোলে।মোনাকোর ১-১ গোলের ড্র করার পর লিগে চার ম্যাচে শেষে পিএসজির সংগ্রহ ১০ পয়েন্ট।

নিজেদের ঘরের মাঠে অনুষ্ঠিত এ ম্যচের শুরু থেকে নিয়ন্ত্রণ নিয়ে খেলতে থাকে পিএসজি।নিজেদের কাছে বলের দখল রাখার পাশাপাশি মেসি-নেইমার-হাকিমিরা এদিন সুযোগ বুঝে মোনাকো রক্ষণদুর্গে হানা দিচ্ছিলেন।

তবে ম্যাচের ২০ মিনিটে দারুণ শটে গোল করে মোনাকোকেই প্রথম ম্যাচে লিড এনে দেন বল্যান্ড। মিডফিল্ডার গলভিনের এসিস্ট থেকে পাওয়া বল জোরালো শর্টে পিএসজির জালে জড়ান এই মোনাকো স্ট্রাইকার। ম্যাচের ৪৫ তম মিনিটে নিজেদের প্রথম গোল পেতে পেতেও পায়নি পিএসজি।মোনাকো ডি বক্সের বাইরে থেকে মেসির নেওয়া দূর পাল্লার শট গোলপোস্টে লেগে ফিরে আসে। আর সেখান থেকে বল পেয়ে ফিরতি শর্ট নেন এমবাপে। পিএসজিকে হতাশ করে সেটিও ফিরে আসে গোলপোস্টে লেগে ।

প্রথামার্ধ ১-০ গোলে পিছিয়ে থাকা পিএসজি বিরতির পর গোলশোধে মরিয়া চেষ্টা করে।অবশেষে ৭০ মিনিটে আসে সেই সমতা সূচক গোল। নিজের উপর করা এক ফাউল থেকে পেনাল্টি আদায় করা নেইমার স্পট কিক থেকে গোল করে ম্যাচে ফেরান পিএসজিকে। লীগে জয়ের দ্বারা অব্যাহত রাখতে আরেকটি গোলের জন্য চেষ্টা করে যায় গলতিয়ের শিষ্যরা।

গোল প্রায় পেয়েই গিয়েছিল পিএসজি। ম্যাচের ৮৪ তম মিনিটে বা প্রান্ত দিয়ে বল নিয়ে দারুণ ক্ষীপ্রতায় মোনাকো ডি-বক্সে ঢুকে পড়েন এমবাপে। তবে সেখান থেকে নেওয়া তার জোরালো শর্ট মোনাকো গোলকিপার নোবেলকে পরাস্ত করতে পারেনি। নোবেল দর্শনীয় এক সেভে পিএসসিজকে জয় বঞ্চিত করেন।

পিএসজির জয়যাত্রা থামলেও চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লিগ ওয়ান পয়েন্ট টেবিলের শীর্ষেই রয়েছে মেসি-নেইমাররা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন