রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজনগরে এক কন্যাকে দুই পক্ষের বিয়ের প্রস্তাব : একজন খুন

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২১, ৪:৪১ পিএম

মৌলভীবাজারের রাজনগরে এক কন্যাকে দুই পক্ষের বিয়ের প্রস্তাবকে কেন্দ্রকরে বিরোধের জেরে শাহার মিয়া নামের প্রস্তাবকারী যুবক খুন হয়েছেন। হত্যা কান্ডের সাথে জড়িত একজনকে সিলেট থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রাজনগর পুলিশ জানায়, উপজেলার উত্তরভাগ ইউনিয়নের সুক্রাকান্দি গ্রামের মৃত আব্দুল হক এর পুত্র শাহার মিয়ার জন্য পার্শবতী তফর আলীর মেয়ে সোহেনা বেগমকে প্রস্তাব দেওয়া হয়।

বিয়ের প্রস্তাবের পরপরই নিহত শাহার মিয়ার চাচাতো ভাই শোয়েব এর জন্য তার বড় ভাই সাব্বির আহমদ তফর আলী কাছে মেয়ে বিয়ে দেয়ার জন্য প্রস্তাব পাঠান। মেয়ের বাবা উভয় পক্ষের কাছে কয়েকদিনের সময় নেন।

পরে ৮ আগস্ট রাত সাড়ে ১১ টার দিকে শোয়েব আলী ও শাহার আলী বিয়ের প্রস্তাবকে কেন্দ্র করে শোয়েব আলীর পরিবারের সদস্যরা বড় ভাই সাব্বিরের নেতৃত্বে শোয়েব, জুনেদ, রুহনসহ আরোও ২/৩ জন অজ্ঞাতনামা লোক শাহার মিয়ার ঘরে প্রবেশ করে তাহাকে এলোপাথাড়ি মারধর করে চলে আসে। পরে শাহাব মিয়াকে পরিবারের সদস্যরা রাজনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। চিকিৎসা শেষে ৯ আগস্ট বাড়ী ফিরেন শাহার মিয়া।

গত ১১ আগস্ট শাহাব মিয়ার অবস্থা অবনতি হলে আবার তাকে সিলেটের ফেঞ্চুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স নিয়া যাওয়ার পথে রাত ১০ ঘটিকার সময় তাহার মৃত্যু হয়।

রাজনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, হত্যা কান্ডের সাথে জড়িত ছাব্বির আহমদকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে রাজনগর থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন