শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

চ্যালেঞ্জ মোকাবেলায় নিজেদের যোগ্য করে তুলতে হবে

মুফতী সৈয়দ ফয়জুল করীম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়খ চরমোনাই বলেছেন, ইসলামকে রাষ্ট্রীয়ভাবে বিজয়ী করতে হলে দায়িত্বশীলদেরকে ত্যাগ ও কোরবানির দৃস্টান্ত স্থাপন করতে হবে। এর মধ্যে অন্যতম সময়ের কোরবানি, দুনিয়াবি সম্পদ ও টাকা পয়সার কোরবানি, জীবনের কোরবানি ব্যতিরেকে ইসলাম কখনো বিজয় লাভ করেনি।
গতকাল রোববার সকালে বরিশাল সদর চাঁদমারীস্থ মুজাহিদ কমপ্লেক্স মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলা শাখার উদ্যোগে উপজেলা দায়িত্বশীল তারবিয়াতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সংগঠনের বরিশাল জেলা সহ-সভাপতি মাওলানা মুহাম্মদ ইদ্রিসের সভাপতি অনুষ্ঠিত তারবিয়াতে বিশেষ অতিথি ছিলেন দলের কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক ও চরমোনাই ইউপি চেয়ারম্যান মুফতী সৈয়দ এছহাক মুহাম্মদ আবুল খায়ের ও কেন্দ্রীয় সহকারি সাংগঠনিক সম্পাদক মাওলানা মুহাম্মাদ সিরাজুল ইসলাম।
এসময় বরিশাল জেলা নেতৃবৃন্দ এবং উপজেলা শাখা সমূহের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মুফতী সৈয়দ ফয়জুল করীম বলেন, দায়িত্বশীলদের ত্যাগ ও কোরবানির উপর নির্ভর করবে ইসলাম বিজয় হবে কিনা। তিনি বলেন, জাহিলিয়াতের সকল চ্যালেঞ্জ মোকাবেলায় নিজেদেরকে যোগ্য ও দক্ষ করে গড়ে তুলতে হবে। ক্ষমতার মোহ যেন আচ্ছন্ন করতে না পারে সে দিকে সতর্ক দৃষ্টি রাখতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন