রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

পরীমনিকে নিয়ে এক ইসলামী বক্তার স্ট্যাটাস, মুহূর্তেই ভাইরাল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ১০:৫২ পিএম

নায়িকা পরীমনির কারাফটকে প্রদর্শিত মুক্তির উল্লাসের আলোচনা-সমালোচনায় সরগরম হয়ে উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যম। এ নিয়ে বিশিষ্ট ইসলামী বক্তা গাজীপুর মহানগরের বোর্ড বাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আব্দুর রহীম আল-মাদানীর ভেরিফাইড ফেসবুক পেজে বুধবার বিকেলে পরীমনির নিয়ে এক স্ট্যাটাসে তোলপাড় শুরু হয়েছে।

পরীমনির জামিন, কারাফটকে মুক্তির উল্লাস ও সেখানে এক ধরণের মহড়ায় বীরদর্পে জেল থেকে বের হওয়া নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা-সমালোচনার ঝড় বইছে। পাঠকদের জন্য মাওলানা আব্দুর রহীম আল - মাদানীর স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো - ‘অসংখ্য অপকর্মের হোতা, মাদক মামলার ঘৃণিত আসামী জামিনে মুক্তি পেয়ে দাঁত কেলিয়ে হাসা। এটা নির্লজ্জতার কত নম্বর স্তর ???’ এর আগে বুধবার সকাল সাড়ে ৯টায় পরীমনির কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি পান ।

এ সময় মাওলানা আব্দুর রহীম আল - মাদানীর এ স্ট্যাটাসে জনৈক জিলানী সোহান মন্তব্য করেন, ‘একটা জিনিস বুঝলাম না , বাংলাদেশের জেলখানায় কি মেহেদি দেয়ার সু - ব্যবস্থা আছে নাকি, পরীমনি কি জেলখানা থেকে বের হইছে , নাকি অলিম্পিক থেকে স্বর্ণ পদক নিয়ে বাংলাদেশে আসছে। ’

এক পাঠক, নাম আবুল মনসুর ইমন, তিনি মন্তব্য করেন, ‘মানুষের চরিত্র ধ্বংসের কারিগর মুক্তি পায়। আর মানুষের চরিত্র গঠনের কারিগর বন্দী থেকে যায়।’ এদিকে মো : জাকারিয়া বিন তাহের মন্তব্য করেন, ‘জেলের মধ্যে আবার মেহেদী লাগাইয়া দিলো কে ? আলেমরা জেল থেকে বাইরে আসলে পঙ্গু হয়ে আসে, আর পরি তো হাসতে হাসতে হাতে মেহদী লাগিয়ে রঙ্গ তামাশা করে আসছে , আসলে আইন কার ? ’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (20)
MD Akkas ২ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৯ এএম says : 0
আল্লাহ তুমি এর বিচার করো। তোমার দায়ী ইলাল্লাহ তারা দিনের পর দিন মাসের পর মাস বছরের পর বছর ওই বন্দি অন্ধকার কারাগারে। আর যারা নর্দমার কীট শয়তানের আখড়া গড়েছে তাদেরকে কি হাস্যজ্জল ভাবে কারাগার থেকে বের হয়ে আসছে হাতে মেহেদি রাঙানো মাথায় পাগড়ী বীরদর্পে দামি গাড়িতে তারা বাড়ি ফিরছে। আর তোমার কিতাব তোমার আইন তোমার তোমার বরত্ত মানুষের দ্বারে দ্বারে ঘুরে প্রচার করে জারা তাদের কে কত লাঞ্ছনা-গঞ্জনা দিচ্ছে এই আইন-আদালত।
Total Reply(0)
মোহাম্মদ দলিলুর রহমান ১ সেপ্টেম্বর, ২০২১, ১১:৫৬ পিএম says : 0
যারা আলেম যারা হাফেজ মুফতি এদের মূল্য জেল খানায় পাবে না,এদের ইজ্জত সম্মান আল্লাহপাকের আরশে রেখেছেন।
Total Reply(0)
Yousman Ali ২ সেপ্টেম্বর, ২০২১, ১:১৪ এএম says : 0
কি বলবো কিছুই বুঝতে পারিনা এতো দেখি....................
Total Reply(0)
আব্দুল্লাহ ২ সেপ্টেম্বর, ২০২১, ৯:৫৪ পিএম says : 0
পরিমনি-সাকলায়েনের ভাইরাল ভিডিও অপসারণ করতে রিট দেয়া-ই প্রমান করে দেশটা কতটুকু রসাতলে গেছে!
Total Reply(0)
আল্লাহ্ আমাদের এই নর্দমার শয়তানি থেকে হেফাজত করুন
Total Reply(0)
মুহাম্মাদ জাহিদুল ইসলাম ২ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ পিএম says : 0
আল্লাহ তা'লা রব্বুল আলামীন একদিন এই বিচারকদেরও বিচার করবেন
Total Reply(0)
মোঃ আকতার হোসেন মীর ৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:৩১ এএম says : 0
আলিম-জালিম,মোল্লা-মুনসি,গায়ক-নায়ক,মসজিদের ঈমাম-মন্দিরের ঠাকুর,উকিল-ব্যারিসটার,ডাক্তার-মাস্টার,বাড়ি-গাড়ি,আকাশ পথে-জল ও স্থল পথে ,জজকোট-হাইকোর্ট,প্রিন্টমিডিয়া-ইলেকট্রনিকমিডিয়া,গাছতলা-দশতলা,সংসদ ভবন-সংসদবিহিন ভবন, যার কাছে যাই ,যেখানেই যাই, সবাই মিলে একসঙ্গে আলোচনা একটাই পরিমনি ।সে এখন সবার মধ্যেমণি ।
Total Reply(0)
মোহাম্মদ ইকবাল হোসেন ২ সেপ্টেম্বর, ২০২১, ১১:১৭ এএম says : 0
জেলখানা তুমি আসলেই বড আজীব! কারো হাতে মেহেদী রাঙ্গাও কারো জীবন পঙ্গু বানাও
Total Reply(0)
ATAUR RAHMAN ২ সেপ্টেম্বর, ২০২১, ৩:০০ এএম says : 0
Time is very powerful then every thing. All the good things in the hands of Allah. every one of us will be accountable for our each activities. Allah will reward us as per our achievement. It is very shameful while the true is underestimated & criminal always smiled as winner.
Total Reply(0)
Md Sanuar ২ সেপ্টেম্বর, ২০২১, ৭:১৬ এএম says : 0
আসলে দেশে আইনের ব্যবস্তা আছে বলে মনে হয় কি?
Total Reply(0)
abdullah al mamun ২ সেপ্টেম্বর, ২০২১, ১০:৫০ এএম says : 0
আমার সোনার বাংলায় সবকিছু সম্ভব আলেমরা জেলখানায় আর পতিতারা বাইরে..............
Total Reply(0)
Md khorshed Alam ২ সেপ্টেম্বর, ২০২১, ১১:৪৮ এএম says : 0
বাংলাদেশে যারা যুব সমাজ ককে নষ্ঠা চরিত্রার দিকে নিয়ে যাচ্ছে তাদের জন্য কত আইন জীবি বুদ্ধিজীবি সহ অনেক নামি দামিরা নষ্ঠা মেয়েদের জন্য মানব বন্দন করে।আর যারা দিনের পথে মানুষ কে হেদায়তের দিকে ডাকে তাদের উপর ঝুলুম করে কারাগারে নিক্ষেপ করে বিনা অপরাধে।
Total Reply(0)
আকাশ ২ সেপ্টেম্বর, ২০২১, ৯:১২ এএম says : 0
.........রা ...........র কদর বুঝে।
Total Reply(0)
আমরা সকল আলেমদের মুক্তো করে দেওয়া হক
Total Reply(0)
হুদা ২ সেপ্টেম্বর, ২০২১, ১০:০৪ এএম says : 0
সমাজ যখন নিম্নমুখী, একসময় জ্ঞানীরা নীরব থাকবে, মূর্খ সরব ও সামনের কাতারে থাকবে, মন্দকে নিয়ে উৎসব করবে, আমাদের সমাজে তাই হচ্ছে।সম্মানী লোকদেরকে আমরা সম্মান দিচ্ছি না. পাপী এবং পাপ সবই এক হয়ে যাচ্ছে।
Total Reply(0)
মো: আব্দুল মোমিন ২ সেপ্টেম্বর, ২০২১, ১০:১১ এএম says : 0
একজন নর্তকী যদি হাজারো অপকর্ম করে মুক্তি পায়, তাহলে একজন আলেম যে কুরআনের আলো দিয়ে মানুষকে হেদায়েতের পথে নিয়ে আসে,সে মুক্তি পায় না কেন ? কুরআন হাদীসের কথা বলায় কি তার অপরাধ ?
Total Reply(0)
Md Ataur Rahman ৩ সেপ্টেম্বর, ২০২১, ৪:১৫ এএম says : 0
ALLHR UPR VRSA.
Total Reply(0)
Md Saidulislam ৩ সেপ্টেম্বর, ২০২১, ৮:০৮ এএম says : 0
হকপন্তি আলিম এক দল তাকবে, অতএব কারাগারে আজ আলেমরা বন্দি মানে অদের জান্নাতের ঘ্রান পাইতেছি কারণ নবিদের তেকে সুরু করে সাহাবিদের,,চার ইমাম সহ জিবনি ফলো করলেই বোঝা জায়,,, হে আল্লাহ জালিমদের হাত তেকে আমাদের রাহবারদের তুমি রক্কা কর মালিক
Total Reply(0)
Dadhack ৩ সেপ্টেম্বর, ২০২১, ৫:৫২ পিএম says : 0
বাংলাদেশটাকে এদেশের সরকার এখন যিনা-ব্যভিচারের দেশ বানিয়ে ফেলেছে যখন সাধারন মানুষ জিনা-ব্যভিচারে জড়িত হয়ে যায় তখন সরকার যা ইচ্ছা তাই করতে পারে কিসের জন্য মানুষ তখন সত্য মিথ্যা বুঝতে পারেনা.... যারা আল্লাহকে ভয় করে না আল্লাহ তাদেরকে হেদায়েত দেন না তাদের জন্য আল্লাহ জাহান্নাম তৈরি করে রেখেছে
Total Reply(0)
মোঃ হুমায়ুন কবীর ৩ সেপ্টেম্বর, ২০২১, ৭:৪৭ পিএম says : 0
মদ কি তা হলে জায়েজ নাকি।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন