রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কোটালীপাড়ায় হত্যা মামলার আসামীদের বাড়ি ঘর ভাংচুর মালামাল চুরির ঘটনায় আটক ২

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ৭:৪১ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় হত্যা মামলার আসামীদের বাড়ি ঘর ভাংচুর ও মালামাল চুরির ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। গতকাল রাতে উপজেলার হিরন ইউনিয়নের আট্রাবাড়ি গ্রামে ভাংচুর ও চুরির ঘটনা ঘটে।

এঘটনায় আজ সোমবার ঘরের মালিক আকবর গাজী বাদী হয়ে কোটালীপাড়া থানায় একটি অভিযোগ করেছেন। পুলিশ জানায় গতকাল রবিবার গভীর রাতে আট্রাবাড়ি গ্রামের হত্যা মামলার আসামী সোহাগ গাজী ও তার সমর্থক আকবর গাজী,আলামিন গাজী ও সাহিন গাজীর ঘর ভাংচুর করে রাতের অন্ধকারে মালামাল চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা দুলাল গাজী (৩৫) ও দুলাল ফকির (৩৮) কে ঘাঘর বাজার লঞ্চঘাটে আটক করে পুলিশে সোপর্দ করেছে, এঘটনায় মালের মালিক আকবর গাজী বাদী হয়ে কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সরেজমিনে গিয়ে দেখা গেছে আসামীদের বসত বাড়ির মাটি পর্যন্ত নিয়ে যাচ্ছে বাদীপক্ষের লোকজন এখন তাদের শুন্যভিটা হাহাকার করছে।

আটককৃত দুলাল গাজী আট্রাবাড়ি গ্রামের সেরজন গাজীর ছেলে ও দুলাল ফকির বুরুয়া বাড়ি গ্রামের মহম্মদআলী ফকিরের ছেলে।

এর আগে গত ১৯ ফেব্রুয়ারী আট্রাবাড়ি গ্রামে জায়গা জমি ও টাকা পয়সা লেনদেনের ঘটনা নিয়ে দুইপক্ষের সংঘর্ষে আকতার গাজী নিহত হয়। এঘটনায় নিহত আকতার গাজীর পরিবারের পক্ষ থেকে ২৭ জনকে আসামী করে কোটালীপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করলে আসামীরা বাড়ি ঘর ছেরে আত্মগোপন করে, গত বুধবার বিচারিক আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণ করেন। এ সুযোগে বাদী পক্ষের লোকজন আসামীদের জেল হাজতে যাওয়ার খবর পেয়ে আসামীদের বাড়ি ঘর ভাংচুর করে মালামাল লুটপাট করে নিয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন