শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কোটালীপাড়ায় গেটের তালা ভেঙ্গে দুর্ধর্ষ চুরি

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০২১, ৭:১৪ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় পাকা ভবনের তালা ভেঙ্গে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার গভীর রাতে উপজেলার দক্ষিণ বর্ষাপাড়া গ্রামে এ চুরির ঘটনা ঘটে। এঘটনায় আজ শনিবার সকালে ভবনের মালিক সাহিদুল ইসলাম মোল্লা বাদী হয়ে কোটালীপাড়া থানায় একটি অভিযোগ করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছেন।

সাহিদুল ইসলাম মোল্লা জানান বৃহস্পতিবার বিকেলে বাড়ির গেটে তালা লাগিয়ে পরিবার নিয়ে শশুরবাড়ি মো্ল্লারহাটে যাই। আজ শনিবার সকালে স্থানীয় লোকজন গেটের তালা ভাঙ্গা দেখতে পেয়ে আমাকে খবর দিলে আমি এসে দেখি সবকিছু এলোমেলো,আসবাবপত্র ভাঙ্গাচোরা,ঘরের মধ্যে থাকা ট্রাঙ্কের ভিতরে থাকা নগদ ৩ লক্ষ ৭০ হাজার টাকা,ওয়াড্রোপের ভিতর থাকা দের ভরি ওজনের দুইটি স্বর্ণের চুরি কানের দুল এবং দুইটা চার্জার লাইট ও দুইটি মোবাইল চুরি হয়। চুরি যাওয়া মালামাল এবং নগদ টাকাসহ মোট ৬ লক্ষ টাকা চুরি হয়েছে সাহিদুল বলেন ঈদের আগে আমি বিভিন্ন ব্যবসায়ীর সাথে টাকা পয়সা লেনদেন করছিলাম, এ বিষয়টি হয়তো লক্ষ করে চেনাজানা লোকে এ চুরির ঘটনা ঘটিয়েছে।

স্থানীয় লোকজন জানান সাহিদুল মোল্লা একজন ভালো মনের মানুষ সে দীর্ঘদিন ধরে সিঙ্গাপুরে একটি কোম্পানিতে চাকুরী করে ছুটিতে বাড়িতে এসেছেন। তার টাকা পয়সা আদান প্রদান করতে দেখে এলাকার লোকই বাড়ি ঘর ফাঁকা পেয়ে এ চুরি করেছে। আমারা দ্রুত চোর গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য পুলিশ প্রশাসনের কাছে জোর দাবি জানাই। এর আগেও এলাকায় কয়েকটি ঘরে চুরির ঘটনা ঘটেছে। এঘটনায় এলাকায় চোর আতঙ্ক বিরাজ করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন