শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্যদের ধারাবাহিক সভা ১৪-১৬ সেপ্টেম্বর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২১, ৮:৪৪ পিএম

কেন্দ্রীয় কমিটির সদস্যদের নিয়ে পৃথকভাবে ধারাবাহিক সভা ডেকেছে বিএনপি। ১৪ থেকে ১৬ সেপ্টেম্বর পর্যন্ত এ সভা অনুষ্ঠিত হবে। আজ রবিবার দলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স সাংবাদিকদের এ কথা জানান। তিনি বলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাগুলোতে ভার্চুয়ালি দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সভাপতিত্ব করবেন।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও জাতীয় স্থায়ী কমিটির সুনির্দিষ্ট সদস্যগণও সভাগুলোতে উপস্থিত থাকবেন। ধারাবাহিক এ সভা প্রতিদিন বিকেল সাড়ে তিনটায় ঢাকার গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

১৪ সেপ্টেম্বর মঙ্গলবার জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য, ১৫ সেপ্টেম্বর বুধবার জাতীয় নির্বাহী কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব, যুগ্ম মহাসচিব, সাংগঠনিক সম্পাদক, সম্পাদক, সহ-সম্পাদক এবং ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার অঙ্গ ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয় নেতাদের সভা অনুষ্ঠিত হবে। এদিকে, করোনা পরিস্থিতিতে বন্ধ থাকা সাংগঠনিক কার্যক্রম পুনরায় শুরু করেছে বিএনপি। দলের পক্ষ থেকে দেশব্যাপী নেতাকর্মীদের সামাজিক দূরত্ব বজায় এবং স্বাস্থ্যবিধি মেনে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার জন্য অনুরোধ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন