রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ধর্ষণ মামলা করে বিপাকে

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

ময়মনসিংহের তারাকান্দায় ধর্ষণ মামলা করে বিপাকে পড়েছেন স্থানীয় বিসকা গ্রামের হতদরিদ্র মো. শামসুল হক (৫৫)। বর্তমানে আসামি পক্ষের প্রভাবশালীদের হুমকির মুখে ভয় শঙ্কায় দিন কাটছে তার। ঘটনাটি নিয়ে স্থানীয়দের মাঝে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হলেও প্রভাবশালীদের ভয়ে মুখ খুলছে না কেউ।
উপজেলার বিসকা গ্রামের বাসিন্দা হতদরিদ্র মো. শামসুল হক পার্শ্ববর্তী গৌরীপুর উপজেলার গাজীপুর মোড়ের একটি কাঠের মিলে নাইট গার্ডের কাজ করে জীবিকা নির্বাহ করেন। এক মেয়ে, দুই ছেলে ও স্ত্রীসহ ৫ সদস্যের সংসার তার। বেশির ভাগ সময় চলে অভাব অনটেই।
কিন্তু বিগত ২৪ মে হঠাৎ পঞ্চম শ্রেণিতে পড়–য়া মেয়েকে বিয়ের প্রলোভনে ধর্ষণ করে বিসকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি মো. সাদ্দাম হোসেন। এতে যেন মাথায় আকাশ ভেঙ্গে পড়ার অবস্থা। দিশেহারা হয়ে বিচারের আশায় তিনি ছুটতে থাকেন স্থানীয় গণমান্যদের কাছে। কিন্তু ঘটনার দুই মাসেও বিচার না পেয়ে গত ২৯ আগষ্ট তারাকান্দা থানায় ধর্ষণ মামলা দায়ের করেন এ হতভাগা পিতা।
এদিকে ধর্ষণের ঘটনায় নাবালিকা মেয়ে গর্ভবতী হয়ে দিন দিনে অসুস্থ হয়ে পড়ছে। সেই সাথে চাপ বাড়ছে সামাজিক লোক-লজ্জার। মামলার তদন্ত কর্মকর্তা পলাশ চন্দ্র পাল জানান, এই ধর্ষণের ঘটনায় মামলা দায়ের হয়েছে। প্রধান আসামি কারাগারে আছেন। তবে, বাদি পক্ষকে হুমকি বা চাপ দেয়ার কোন প্রমাণ তিনি পাননি বলেও জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন