শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালী সদরে গলায় গামছা পেঁচানো যুবকের লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৭:০৮ পিএম

প্রতীকী ছবি


সদর উপজেলার নোয়াখালী ইউনিয়ন থেকে মো. মানিক (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের গলায় একটি গামছা পেঁচানো ছিলো। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দূর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে।

সোমবার দুপুর ১২টার দিকে পশ্চিম চর উরিয়া এলাকার কলিম উদ্দিন বেপারি বাড়ির পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত মানিক কবিরপুর গ্রামের হেঞ্জু মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার বিকেলে বাড়ি থেকে কবিরপুর বাজারে নিজের অটোরিকশার গ্যারেজে যান মানিক। এরপর থেকে সে আর বাড়ি ফিরে যায়নি। রাতে পরিবারের লোকজন একাধিক বার তার মোবাইলে যোগাযোগের চেষ্টা করে তা বন্ধ পান। রাতে পরিচিত সকল স্থানে খোঁজাখুঁজি করে তার কোন সন্ধান পাননি। সোমবার সকাল ১১টার দিকে স্থানীয় লোকজন কলিম উদ্দিন বেপারি বাড়ির পুকুরের পাশ দিয়ে যাওয়ার সময় গলায় গামছা পেঁচানো একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে অবগত করে।

সুধারাম মডেল থানার ওসি শাহেদ উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। মানিক বর্তমানে একটি গ্যারেজ ব্যবসা পরিচালনা করে। এরআগে সে অটোরিকশা চালক ছিল। তাঁর গলায় একটি গামছা পেঁচানো ছিল। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর বিষয়ে বিস্তারিত বলা যাবে। ঘটনায় পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন