মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

হাজিরা দিতে আজ আদালতে যাবেন পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ৯:০৭ এএম | আপডেট : ৯:১৯ এএম, ১৫ সেপ্টেম্বর, ২০২১

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক মামলায় হাজিরা দিতে চিত্রনায়িকা পরীমনি আজ (১৫ সেপ্টেম্বর) ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে যাবেন। আজ মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য রয়েছে। সকাল সাড়ে ১০টায় তিনি আদালতে হাজিরা দেবেন। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) চিত্রনায়িকার আইনজীবী মজিবুর রহমান হাজিরা দিতে যাওয়ার বিষয়টি সাংবাদিকদের জানিয়েছেন।

তিনি জানান, বুধবার মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য রয়েছে। মামলার শুনানি একটু বিলম্ব শুরু হবে। তাই বেলা সাড়ে ১১টার থেকে ১২টার মধ্যে পরীমনি আদালতে আসবেন। তার কিছু মালামাল জব্দ করা হয়েছে। সেই বিষয়ে তিনি আদালতকে কিছু বলতে চান।

এদিকে দীর্ঘ ২৭ দিন কারাবাসে থাকার ফলে মানসিকভাবে কিছুটা ক্ষতিগ্রস্থ হয়েছেন পরীমণি। গায়ে হালকা জ্বর, সেই সঙ্গে ভার্টিগো রোগের কারণে সম্প্রতি চিকিৎসকের শরণাপন্ন হয়েছিলেন নায়িকা। হাসপাতালে বেশিক্ষণ থাকতে হয়নি তাকে। চেকআপ করিয়ে বাসায় ফিরেছেন তিনি।

এর আগেই জানা যায়, ভার্টিগো নামের একটি রোগে আক্রান্ত পরীমনি। অনেক দিন ধরেই রোগটি তাকে ভোগাচ্ছে। প্রায়ই হাসপাতালে ছুটতে হয় তাকে। এ জন্য ভারতে গিয়েও চিকিৎসা নিয়েছেন তিনি। কিন্তু পুরোপুরি আরোগ্য লাভ করতে পারেননি।

সম্প্রতি তরুণ নির্মাতা ইফতেখার শুভর ‘মুখোশ’ দিয়ে চলচ্চিত্রের কাজে ফিরেছেন পরীমনি। ডাবিং এর কাজে দুদিন অংশও নিয়েছেন তিনি। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই শুটিংয়েও অংশ নিবেন পরীমনি। বিপ্লবী প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবন অবলম্বনে নির্মাণাধীন ‘প্রীতিলতা’ সিনেমার ক্যামেরার সামনে দাঁড়াতে পারেন নায়িকা।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেলে বনানীতে পরীমনির বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ তাকে আটক করে র‌্যাব। পরের দিন প্রেস ব্রিফিংয়ে এই অভিনেত্রীকে আটক করার কারণ জানানোর পাশাপাশি তার বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা একটি মামলা করে র‌্যাব। এই মামলায় পরীমনিকে গ্রেপ্তার দেখানো হয়। তিন দফায় সাত দিনের রিমান্ড শেষে তাকে পাঠানো হয় গাজীপুরের কাশিমপুর কারাগারে।

এরপর ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ পরীমনিকে জামিন দেন। জামিন আদেশ কারাগারে পৌঁছালে পরদিন সকালে তিনি কারামুক্ত হয়ে বাসায় ফেরেন।

পরীমনির মামলাটি তদন্ত করছেন সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা। ১৫ সেপ্টেম্বর মামলাটির তদন্ত প্রতিবেদন আদালতে জমা দেয়ার নির্দেশ থাকলেও তদন্ত কর্মকর্তা ১৪ তারিখ পর্যন্ত প্রতিবেদনটি জমা দেননি বলে জানিয়েছেন আদালতে সংশ্লিষ্ট থানার নিবন্ধন কর্মকর্তা পুলিশের এসআই মো. আলমগীর হোসেন।

এর আগে গত জুনে রাজধানীর আশুলিয়ায় অবস্থিত বোট ক্লাবের ঘটনায় আলোচনায় আসেন নায়িকা পরীমনি। আশুলিয়ার এ ক্লাবে গভীর রাতে তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ আনেন ব্যবসায়ী নাসির ইউ মাহমুদের বিরুদ্ধে। এ বিষয়ে গত ১৪ জুন তিনি ছয়জনের বিরুদ্ধে মামলা করেন। মামলায় নাসির ইউ মাহমুদ ও তার সহযোগী পরিমনির বন্ধু তুহিন সিদ্দিকী অমি গ্রেপ্তার হন এবং সম্প্রতি নাসির উদ্দিন আহমেদ জামিন পেয়েছেন। তাদের মামলার বিচারকাজ চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন