মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

পাঁচ বছর পর সিনেমার গানে হাবিব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২১, ১১:২৬ এএম

প্রায় পাঁচ বছর পর আবারও সিনেমার জন্য নতুন গান নিয়ে আসছেন জনপ্রিয় সংগীত পরিচালক ও কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদ। ‘গলুই’ সিনেমার জন্য গানটি গেয়েছেন হাবিব ওয়াহিদ। ২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদানে সিনেমাটি প্রযোজনা করেছে খোরশেদ আলম খসরু। আর পরিচালনার দায়িত্বে আছেন নির্মাতা এস এ হক অলিক। এতে সুপারস্টার শাকিব খানের বিপরীতে পূজা চেরিকে দেখা যাবে।

“গলুই যেমন নদীর বুকে জলের পথ আঁকে,তেমনি আমি পাশে রবো তোমার প্রেমের ডাকে এমনই” কথায় গানটি লিখেছেন নাট্য পরিচালক, চিত্রনাট্যকার, ও গীতিকার সোহেল আরমান। গানটিতে হাবিব ওয়াহিদের সঙ্গে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন তরুণ শিল্পী জেরিন। সম্প্রতি হাবিবের রাজধানীর গ্রিন রোডের স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

এ প্রসঙ্গে হাবিব ওয়াহিদ বলেন, ‘‘এস এ হক অলিক ভাইয়ের ‘গলুই’ ছবির গানের মাধ্যমে অনেক দিন পর সিনেমায় গান গাইলাম। আশা করি শ্রোতাদের ভালো লাগবে। গানটিতে আমার সঙ্গে কণ্ঠ দিয়েছেন জারিন নামের একটা নতুন শিল্পী।’’

পরিচালক এস এ হক অলিক জানান, ‘‘সিনেমাটির একটা বড় অংশ জুড়ে থাকবে নৌকা বাইচ। জামালপুর ও টাঙাইলে ‘গলুই’র শুটিং হবে। টানা শুটিংয়ের মাধ্যমে কাজ শেষের ইচ্ছে আছে। আশা করি চলতি মাসের শেষ সপ্তাহের মধ্যে আমরা শুটিং করতে পারবো ‘গলুই’-এর।’’

উল্লেখ্য, রিয়াজ-পূর্ণিমা জুটির সুপারহিট ‘হৃদয়ের কথা’ সিনেমা দিয়েই সিনেমার গানে অভিষেক ঘটে হাবিবের। সেই সিনেমাটিও নির্মাণ করেছিলেন এস এ হক অলিক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন