বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

বাংলাদেশের সিনেমা থেকে বাদ পড়লেন সানি লিওন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২১, ১১:৫১ এএম

বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। এমন খবরই শোনা যাচ্ছিলো ২০১৯ সাল থেকে। শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত ‘বিক্ষোভ’ সিনেমায় আইটেম গানের শুটিংয়েও অংশ নিয়েছিলেন তিনি। কিন্তু সম্প্রতি জানা গেছে, সেন্সর বোর্ডে সানির সেই আইটেম গানটি নাকি জমাই দেওয়া হয়নি। ফলে ‘বিক্ষোভ’ মুক্তি পেলেও তাতে দেখা যাবে না সানি লিওনকে।

কারণ হিসেবে জানা যাচ্ছে, বাংলাদেশ সরকারের নিয়ম অনুযায়ী সরকারী ভাবে পূর্ব অনুমতি ছাড়া আগামী শিল্পীরা বাংলাদেশী ছবিতে অভিনয় করতে পারবেন না। সানির ক্ষেত্রে তা করেনি প্রযোজনা সংস্থা। সেই কারণে ছবি মুক্তির সময় তার অংশটি সেন্সর বোর্ডে জমাই করেনি প্রযোজনা সংস্থাটি।

এ ব্যাপারে ‘বিক্ষোভ’ ছবির পরিচালক শামীর আহমেদ সংবাদমাধ্যমকে বলেন, ‘ওই সময় হুট করেই সানি লিওনের শিডিউলটা পেয়েছিলাম আমরা। তা ছাড়া ওই সময় শুটিং না করলে একসঙ্গে রাহুল দেবকেও পাওয়া যেত না। ফলে তাড়াহুড়ার মধ্যে অনুমতি নেওয়ার সময় পাইনি আমরা। ভেবেছিলাম, পরে বাংলাদেশে ফিরে অনুমতির বিষয়টি ঠিকঠাক করে নেব। কিন্তু তা আর সম্ভব হয়নি। এ কারণে সরকারের নিয়ম মেনে ছবি থেকে সানি লিওনের অংশটি বাদ দিয়েছি।’

গানটির নামকরণ করা হয়েছিল ‘বেবি ডল বেবি ডল’। লিখেছিলেন আকাশ ও প্রিয় চট্টোপাধ্যায়। সংগীত পরিচালনা করেছেন আকাশ। কণ্ঠ দিয়েছেন আকাশ ও কোনাল। গানটিতে সানি লিওনের সঙ্গে অভিনয় করেছেন রাহুল দেব ও শান্ত খান।

তবে পরিচালক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘প্রযোজনা সংস্থার শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল নামে ভারতে শাপলা মিডিয়ার একটি শাখা আছে। কিছুদিনের মধ্যে প্রতিষ্ঠানটি অঙ্কুশকে নিয়ে সিনেমা করতে যাচ্ছে, সেই সিনেমাতেই গানটি রাখার কথা আছে।’

মাস কয়েক আগে টলিউডেও নিজের ক্যারিশমা দেখিয়েছেন সানি লিওন। এক জনপ্রিয় ডান্স রিয়ালিটি শো’য়ে অতিথি হিসেবে দেখা গিয়েছিল তাকে। সেই রিয়ালিটি শো’য়ে তাকে সঙ্গ দিয়েছিলেন দেব, মিঠুন চক্রবর্তী ও মনামী ঘোষ। বর্তমানে এমএক্স প্লেয়ারে বিক্রম ভাট পরিচালিত ১০ পর্বের অ্যাকশন সিরিজ ‘অনামিকা’তে অভিনয় করছেন সানি লিওন। সিরিজটির প্রযোজনার দায়িত্বেও রয়েছেন তিনি। সিরিজে তার সঙ্গে অভিনয় করছেন সোনালী সেহগল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন