মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

নতুন রুপে আসছেন চিত্রনায়িকা ববি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২১, ২:০২ পিএম

ছোট পর্দায় খুব একটা বেশি দেখা যায় না ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা ইয়ামিন হক ববিকে। ক্যারিয়ারে হাতেগোনা কয়েকটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন তিনি। সর্বশেষ প্রায় দেড় বছর আগে এলিট মেহেদীর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে দারুণ সাড়া ফেলেন তিনি। আবারও বিজ্ঞাপনে কাজ করলেন এই নায়িকা। সম্প্রতি আশুলিয়ার বিরুলিয়ার একটি শুটিং বাড়িতে তিনি ‘বেটার নীম গ্লিসারিন সোপ’-এর বিজ্ঞাপনে কাজ করেছেন। লতা হারবাল কোম্পানির ব্যানারে বিজ্ঞাপনটি তৈরি করছেন রেহমান খলিল।

নতুন বিজ্ঞাপন প্রসঙ্গে গণমাধ্যমকে ববি বলেন, ‘এমন কিছু কাজ থাকে, যা করার সময় বোঝা যায় ভালো নাকি মন্দ ফল আসবে! বিজ্ঞাপনটির শুটিং আয়োজন ও নির্মাণ-ভাবনা এবং আমার উপস্থিতি- সব কিছু মিলিয়ে এককথায় অসাধারণ। দুর্দান্ত একটি কাজ হচ্ছে। প্রচারের পর দর্শক বুঝতে পারবেন।’

তিনি আরো বলেন, ‘এই বিজ্ঞাপনটি পুরোপুরি গ্ল্যামারনির্ভর। অনেক দিন পর এ ধরনের কাজ করছি। শুটিং করে তৃপ্তি পাচ্ছি। বিজ্ঞাপনের মধ্যে মিষ্টি একটা গল্প আছে। যেহেতু এটি সাবানের বিজ্ঞাপন, তাই বিজ্ঞাপন সংশ্লিষ্টরা গ্ল্যামারাসভাবেই তুলে ধরছেন।’

করোনা মহামারির কারণে দীর্ঘদিন কাজ থেকে দূরে ছিলেন ববি। এই বিজ্ঞাপনের মাধ্যমেই বড় পরিসরের কাজে ফিরেছেন তিনি। তবে সিনেমা নিয়ে ফেরার জন্য আরও সময় নিতে চান এ নায়িকা। পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক হলে তবেই তিনি সিনেমার শুটিং শুরু করবেন। ববির ভাষ্য, পরিস্থিতি যখন সহজ হবে, বড় সিনেমা নিয়ে ফিরব। ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে। কয়েকটি সিনেমা চূড়ান্ত হয়ে আছে। সেগুলোর জন্য নিজেকে প্রস্তুত করেছি। চিত্রনাট্য নিয়ে স্টাডি করে রেখেছি।

উল্লেখ্য, এর আগে পাওয়ার, এলিট মেহেদী ছাড়াও ওয়ারিদ টেলিটম, ওয়ালটনসহ আরো বেশ কিছু পণ্যের বিজ্ঞাপনে কাজ করেছেন ববি।

শিগগিরই রশিদ পলাশের পরিচালনায় ‘ময়ূরপঙ্খী’ নামে ওয়েব ফিল্মের শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন ঢাকাই সিনেমার এই নায়িকা। কিছু দিনের মধ্যেই প্রজেক্টটির ঘোষণা আসবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন