বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

প্রবাস জীবন

মাদ্রিদে সংবর্ধিত হলেন গ্রেটার ঢাকার সভাপতি সোহেল ভূঁইয়া

স্পেন থেকে কবির আল মাহমুদ | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২১, ১১:০৩ পিএম

স্পেনের অন্যতম বৃহৎ আঞ্চলিক সংগঠন গ্রেটার ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান যুক্তরাজ্য প্রবাসী এম এইচ সোহেল ভূঁইয়াকে মাদ্রিদে সংবর্ধনা দিয়েছে ঢাকা জেলা এসোসিয়েশন ইন স্পেন, নারায়ণগঞ্জ জেলা এসোসিয়েশন ও নরসিংদী ওয়েল ফেয়ার সোসাইটি ইন স্পেন। শনিবার (২৫ সেপ্টেম্বর) রাতে মাদ্রিদের বাঙালি অধ্যুষিত লাভাপিয়েসে এ সংবর্ধনা দেয়া হয়।

বাংলাদেশ বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সিনিয়র সহ-সভাপতি ও ও নরসিংদী ওয়েল ফেয়ার সোসাইটি ইন স্পেনের সভাপতি আলামীন মিয়ার সভাপতিত্বে ও ঢাকা জেলা এসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক এইচ এম মাসুদুর রহমানের সঞ্চালনায় আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর। বক্তব্য দেন নারায়ণগঞ্জ জেলা এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি এক্রামুজ্জামান কিরণ, সিনিয়র সহ -সভাপতি মোঃ আবুল হোসেন, সহ -সভাপতি আমির হুসেন, সাংগঠনিক সম্পাদক খসরু হাসান,নরসিংদী ওয়েল ফেয়ার সোসাইটি ইন স্পেনের সাধারণ সম্পাদক আব্দুল গফুর মিলন, আন্তর্জাতিক সম্পাদক মোহাম্মদ ইয়াছিন সিকদার, গাজী পুর জেলা এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি মুরশেদ আলম তাহেরসহ কমিউনিটি নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, সংবর্ধিত এম এইচ সোহেল ভূঁইয়া মাদ্রিদে তার দীর্ঘ প্রবাস জীবনে কমিনিটির কল্যাণে একজন দক্ষ সংগঠকের ভূমিকা রেখেছেন।
সংবর্ধিত অতিথি এম এইচ সোহেল ভূঁইয়া বলেন, মাদ্রিদে কমিউনিটির কল্যাণে আঞ্চলিক সংগঠন গুলো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। কমিউনিটির কল্যাণ তথা মানবিক কাজের জন্য মানুষের সৃজনশীল মন ও ইচ্ছেটাই বড় বিষয়। যে কেউ যে কোনো অবস্থানে থেকে মানবিক কাজে সঙ্গী হতে পারে। তিনি কমিউনিটিতে এই ঐক্য বজায় রাখতে নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।

পরে সংবর্ধিত অতিথি এম এইচ সোহেল ভূঁইয়াকে ফুলেল শুভেচছা শুভেচ্ছা জানান কমিউনিটিনেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন