শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রবাস জীবন

হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র ইনক এর ইফতার ৩ এপ্রিল এবং বনভোজন ২০ আগস্ট

যুক্তরাষ্ট্র থেকে মাহফুজ আদনান | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:১৩ পিএম

হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র ইনক গত ২৯শে জানুয়ারি ২০২৩, রবিবার উপদেষ্টা মন্ডলী ও কার্যকরী কমিটির যৌথ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি আজদু মিয়া তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রোকন হাকিমের পরিচালনায় উপস্থিত ছিলেন উপদেষ্টা মন্ডলীর সদস্য অ্যাডভোকেট নাসির উদ্দিন, সৈয়দ নজমুল হাসান কোবাদ, রমিজ উদ্দিন খান,তাজুল ইসলাম তালুকদার, ছুরত আলী মাষ্টার, সহ সভাপতি আতাউর রহমান, সহ-সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মানিক, সংগঠনিক সম্পাদক রুবেল মিয়া, কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ টিপু, কার্যকরী সদস্য সাব্বির হোসেন, মোঃ শফি উদ্দিন তালুকদার ও শেখ মোস্তাফা কামাল প্রমূখ|

সভায় সর্ব সম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয় যে, আগামী ৩রা এপ্রিল ২০২৩ ইং সোমবার ১১/১২ রামাদান হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র ইনকের ইফতার মাহফিলে মোঃ তাজুল ইসলাম তালুকদারকে আহবায়ক, শেখ মোস্তফা কামালকে সদস্য সচিব, রুবেল মিয়াকে সমন্বয়কারী আহ্বায়ক করে কমিটি গঠন করা হয়।
এবং আগামী ২০শে আগস্ট ২০২৩ ইংরেজি, রবিবার সমিতির বার্ষিক বনভোজন ও মিলনমেলার তারিখ ঘোষণা করা হয়। বার্ষিক বনভোজন ও মিলনমেলায় জনাব আতাউর রহমানকে আহবায়ক, এমডি দেলোয়ার হোসেন মানিকে সদস্যসচিব ও শফিউদ্দিন তালুকদার কে প্রধান সমন্বয়কারী করে সর্বসম্মতিক্রমে বনভোজন ও মিলনমেলা উদযাপন কমিটি গঠন করা হয়।
উক্ত বনভোজন ও মিলনমেলার স্থান শীঘ্রই জানানো হবে। এতে সবাই সপরিবারে উপস্থিত থাকার জন্য অগ্রিম দাওয়াত জানানো হয়।

পরিশেষে সংগঠনের সার্বিক কল্যানের লক্ষে সকলের করণীয় ও সকলকে শুভেচ্ছা জানিয়ে সভাপতি সভার সমাপ্তি ঘোষনা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন