বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

প্রবাস জীবন

বিরিয়ানি না দেওয়ায় আমেরিকায় বাংলাদেশি রেস্টুরেন্টে আগুন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২২, ১২:০০ পিএম

এক গ্রাহক অর্ডার দিয়েছিলেন চিকেন বিরিয়ানি, কিন্তু তাকে অন্য খাবার সরবরাহ করা হয় বলে অভিযোগ। এতে বচসা হয় উভয়পক্ষের মধ্যে। এ ঘটনার পর বাংলাদেশি রেস্টুরেন্টে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রে।

মার্কিন সংবাদমাধ্যম নিউ ইয়র্ক পোস্ট, ব্রিটিশ সংবাদমাধ্যম মিরর ইউকেসহ বিভিন্ন আন্তর্জাতিক সংবাদমাধ্যমের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, এ ঘটনায় চোফেল নরবু (৪৯) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি জ্যাকসন হাইটসে অবস্থিত ইত্তাদি গার্ডেন অ্যান্ড গ্রিল নামের রেস্টুরেন্টে আগুন দেওয়ার কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে অগ্নিসংযোগ ও অপরাধমূলক অপকর্মের অভিযোগ আনা হয়েছে।
অভিযুক্ত ওই ব্যক্তি নিউ ইয়র্ক পোস্টকে বলেন, “আমি মাতাল ছিলাম। আমি চিকেন বিরিয়ানি অর্ডার দিয়েছিলাম। কিন্তু তারা আমাকে তা দেয়নি। পরে আমি তা ফেলে দিই।”

চোফেল নরবু বলেন, “আমি একটি গ্যাস ক্যান আনি এবং ওই রেস্টুরেন্টে ছুড়ে মারি। পরে আগুন ধরিয়ে দিই। এর পরে সেখানে বিস্ফোরণ হয়। কিছুটা আমার গায়েও লাগে।”

এই পুরো ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে এবং নিউ ইয়র্কের দমকল বিভাগও এর একটি ভিডিও প্রকাশ করেছে। ফুটেজে আগুন লাগানোর আগে নরবুকে রেস্টুরেন্টের বাইরে দাহ্য তরল ছুড়ে কিছুক্ষণ দাঁড়িয়ে থাকতে দেখা যায়। রাতে রেস্তোরাঁটি বন্ধ থাকায়, নরবু সেটির সাটারে তরলটি ছুড়ে মারেন।

বাংলাদেশি রেস্টুরেন্টটি যুক্তরাষ্ট্রের কুইনসের জ্যাকসন হাইটসে অবস্থিত। এটি নিউইয়র্কের বাংলাদেশি অধুষ্যিত একটি এলাকা। সূত্র: নিউ ইয়র্ক পোস্ট, মিরর ইউকে, এনডিটিভি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন