শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নয় ক্যাটাগরিতে মিউজিক অ্যাওয়ার্ড দিবে আরটিভি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ পিএম

আগামী ২রা অক্টোবর ২০২১ (শনিবার) রাজধানীর হোটেল সোনারগাঁও-এর বলরুমে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘আরটিভি মিউজিক অ্যাওয়ার্ড ২০২০’। শোবিজের বিভিন্ন শাখায় অবদানের জন্য কয়েক বছর ধরেই প্রদান করা হচ্ছে ‘আরটিভি স্টার অ্যাওয়ার্ড’। এবার শুধু সংগীতের বিভিন্ন শাখায় পুরস্কার দিতে যাচ্ছে প্রতিষ্ঠানটি। তাই এই আয়োজনের নাম দেওয়া হয়েছে ‘আরটিভি মিউজিক অ্যাওয়ার্ড’।

এ প্রসঙ্গে আরটিভি’র প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, ‘সংগীত মানুষের জীবনের অবিচ্ছেদ্য অংশ। গলা যেমনই হোক, অবসরে কিংবা মনের আনন্দে গুন গুন করেন না, এমন মানুষ নেই। আরটিভি সব সময় ভালো কাজে উৎসাহ প্রদান করতে অগ্রগামী। একাধিক জনপ্রিয় গানের অনুষ্ঠান আমরা নিয়মিত করে আসছি। তাদের মধ্য থেকে সম্মানিত বিচারকগণের রায়ে শ্রেষ্ঠদের হাতে পুরস্কার তুলে দেওয়াই আমাদের মূল উদ্দেশ্য।’

অনুষ্ঠানে মোট নয়টি ক্যাটাগরিতে দেয়া হবে শ্রেষ্ঠ পুরস্কার। আরটিভির বিভিন্ন সঙ্গীতানুষ্ঠানে অংশগ্রহণকারীদের মধ্যে বিচারকদের রায়ে শ্রেষ্ঠ পুরস্কার তুলে দেয়া হবে নির্বাচিতদের হাতে। ক্যাটাগরিগুলো যথাক্রমে- শ্রেষ্ঠ সংগীতশিল্পী (পুরুষ), শ্রেষ্ঠ সংগীতশিল্পী (নারী), শ্রেষ্ঠ লোকসংগীতশিল্পী (পুরুষ), শ্রেষ্ঠ লোকসংগীতশিল্পী (নারী), শ্রেষ্ঠ ব্যান্ড, শ্রেষ্ঠ সংগীত পরিচালক, শ্রেষ্ঠ গীতিকার, শ্রেষ্ঠ প্রমিজিং সিঙ্গার, শ্রেষ্ঠ মিউজিশিয়ান এবং বাংলা সংগীতে স্মরণীয় অবদান রাখার জন্য একজন সংগীত ব্যক্তিত্বকে দেয়া হবে আজীবন সম্মাননা।

অনুষ্ঠানটি হোটেল সোনারগাঁও-এর বলরুম থেকে আরটিভি চ্যানেল ও আরটিভি ফেসবুকে সরাসরি সম্প্রচার করা হবে বলে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন